বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বড় দিনের মুখে কলকাতার কাছে উদ্ধার বারুদ ও আগ্নেয়াস্ত্র
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বড় দিনের মুখে কলকাতার কাছে উদ্ধার বারুদ ও আগ্নেয়াস্ত্র

  • কলকাতা পুলিশের তরফে জানা গিয়েছে, বৃহস্পতিবার সাপুরজি বাস স্ট্যান্ড হয়ে বারুদ পাচার হচ্ছিল বলে খবর ছিল। তার ভিত্তিতে হানা দেন গোয়েন্দারা।

বড়দিনের মুখে কলকাতা লাগোয়া নিউ টাউনে উদ্ধার প্রচুর পরিমাণ বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র। বৃহস্পতিবার নিউ টাউনের শাপুরজি বাস স্ট্যান্ডে হানা দিয়ে ১৩ কেজি বারুদ ও আগ্নেয়াস্ত্র। সেগুলি পাচারের উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল বলে দাবি গোয়েন্দাদের। বমাল গ্রেফতার করা হয়েছে ২ জনকে।

কলকাতা পুলিশের তরফে জানা গিয়েছে, বৃহস্পতিবার সাপুরজি বাস স্ট্যান্ড হয়ে বারুদ পাচার হচ্ছিল বলে খবর ছিল। তার ভিত্তিতে হানা দেন গোয়েন্দারা। উদ্ধার হয় ১৩ কেজি বারুদ, নাইন এমএম পিস্তল, কারবাইন প্রভৃতি। আগ্নেয়াস্ত্র ও বারুদসহ ২ জনকে গ্রেফতার করে পুলিশ। উৎসবের মুখে এই গোলাবারুদ কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। উৎসবের মধ্যে নাশকতার কোনও পরিকল্পনা ছিল কি না জানার চেষ্টা চলছে তাও।

বড়দিনের আগে কলকাতার নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ। বিভিন্ন জায়গায় মোতায়েন হয়েছে বাড়তি পুলিশকর্মী। নিরাপত্তায় বিশেষ নজর দেওয়া হয়েছে পার্ক স্ট্রিটে। সেখানে তৈরি হয়েছে ১১টি ওয়াচ টাওয়ার।

 

বন্ধ করুন