বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় ধরা পড়ল ভুয়ো আইপিএস, টুইট করলেন যুগ্ম কমিশনার ক্রাইম
ভুয়ো আইপিএস ধরা পড়ল। ছবি সৌজন্য–কলকাতা পুলিশ
ভুয়ো আইপিএস ধরা পড়ল। ছবি সৌজন্য–কলকাতা পুলিশ

খাস কলকাতায় ধরা পড়ল ভুয়ো আইপিএস, টুইট করলেন যুগ্ম কমিশনার ক্রাইম

  • ভুয়ো আইপিএস নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়াতেন। রাজর্ষির গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীকেও গ্রেফতার করা হয়েছে।

খাস কলকাতায় এবার ভুয়ো আইপিএস ধরা পড়ল। কিছুদিন আগেই ভুয়ো আইএএস ধরা পড়েছিল। তা নিয়ে গোটা রাজ্যে ঢি ঢি পড়ে গিয়েছিল। তার রেশ কাটতে না কাটতেই এবার ভুয়ো আইপিএস কলকাতা পুলিশের জালে ধরা পড়ল। গ্রেফতার হওয়া ভুয়ো আইপিএস অফিসারের নাম রাজর্ষি ভট্টাচার্য। ভুয়ো আইপিএস নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়াতেন। রাজর্ষির গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীকেও গ্রেফতার করা হয়েছে।

ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের পর ভুয়ো আইপিএস রাজর্ষি ভট্টাচার্য ওরফে বাবাই। পুলিশ সূত্রে খবর, আইপিএস অফিসার পরিচয় দিয়ে নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়াত ধৃত ব্যক্তি। বিভিন্ন মানুষজনকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিত। হুমকি দিয়ে টাকা নিত বলে অভিযোগ। পুলিশের কাছে তার নামে অভিযোগ জমা পড়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রাজর্ষি ভট্টাচার্য ওরফে বাবাইকে এবং আরও দু’‌জনকে গ্রেফতার করা হয়েছে।

কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার ক্রাইম মুরলীধর শর্মা টুইট করে ভুয়ো আইপিএসের গ্রেফতারির কথা জানিয়েছেন। দেবাঞ্জন কাণ্ড প্রকাশ্যে আসতেই নীলবাতি লাগানো গাড়ি ব্যবহারের ক্ষেত্রে নতুন নির্দেশিকা জারি করেছে পরিবহণ দফতর। শুরু হয়েছে চেকিং, ধরপাকড়। তারপরও বুক ফুলিয়ে শহরে ভুয়ো আইপিএসের ঘুরে বেড়ানোয় কপালে ভাঁজ ফেলেছে পুলিশ কর্তাদের। ভুয়ো সিবিআই অফিসার, ভুয়ো আইনজীবী, ভুয়ো মানবাধিকার কর্মী, এমনকী ভুয়ো সাংবাদিকও ধরা পড়েছে। শহরজুড়ে নীলবাতি গাড়ির অপব্যবহারের ছবিও ধরা পড়েছে।

বন্ধ করুন