বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রেমিকাকে পেতে তাঁর প্রেমিককে খুনের ছক কষেছিলেন ভুয়ো IPS রাজর্ষি
ভুয়ো IPS রাজর্ষি ভট্টাচার্য। 
ভুয়ো IPS রাজর্ষি ভট্টাচার্য। 

প্রেমিকাকে পেতে তাঁর প্রেমিককে খুনের ছক কষেছিলেন ভুয়ো IPS রাজর্ষি

  • জেরায় অভিযুক্ত জানিয়েছে, প্রথমে যুবককে মারধর করার জন্য সুপারি কিলারদের সঙ্গে যোগাযোগ করে সে। পরে তাঁকে খুনের ষড়যন্ত্র করে।

ভুয়ো IPS রাজর্ষি ভট্টাচার্যকে জেরা করে উঠে এল নতুন তথ্য। পুলিশের দাবি, জেরায় সে জানিয়েছে, প্রেমিকাকে পেতে তাঁর প্রেমিককে খুনের ছক কষেছিল রাজর্ষি। সেজন্য এক সুপারি কিলারের সঙ্গে ৩ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর। সেই পরিকল্পনা কার্যকর হওয়ার আগেই রাজর্ষিকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের দাবি, জেরায় রাজর্ষি জানিয়েছে, পার্ক স্ট্রিটের এক পানশালার গায়িকার সঙ্গে প্রণয়ের সম্পর্ক রয়েছে তাঁর। কিন্তু প্রেমিকাকে পেতে একমাত্র বাধা তাঁর প্রেমিক। সেই যুবক ওই পানশালারই গায়ক। তাঁকে সরাতে পার্ক স্ট্রিট থানার এক ASI-এর সঙ্গে জোট বেঁধে ছক সাজিয়েছিলেন রাজর্ষি।

জেরায় অভিযুক্ত জানিয়েছে, প্রথমে যুবককে মারধর করার জন্য সুপারি কিলারদের সঙ্গে যোগাযোগ করে সে। পরে তাঁকে খুনের ষড়যন্ত্র করে। সেজন্য সুপারি কিলারের সঙ্গে ৩ লক্ষ টাকায় রফা হয়।

অভিযোগ, পানশালায় রাজর্ষির সঙ্গে পরিচয় হয় পার্ক স্ট্রিট থানার এক এএসআইয়ের। তাঁকেও নিজেকে IPS বলে পরিচয় দেন রাজর্ষি। পরে যদিও ওই ASI জানতে পেরে যান যে রাজর্ষি ভুয়ো IPS. তার পরেও তাঁকে বিভিন্ন জায়গায় IPS বলে পরিচয় তরিয়ে দিত ওই ASI.

তদন্তকারীদের ধারণা, সেজন্য রাজর্ষির সঙ্গে আর্থিক লেনদেন হয়েছিল ওই ASI-এর। তাঁকেও জিজ্ঞাসাবাদ করতে পারেন গোয়েন্দারা। 

 

বন্ধ করুন