বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতা পুলিশের কমিশনার সৌমেন মিত্রের পরিচয়ে ভুয়ো প্রোফাইল, প্রতারণার অভিযোগ
কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। ছবি সৌজন্য–এএনআই।
কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। ছবি সৌজন্য–এএনআই।

কলকাতা পুলিশের কমিশনার সৌমেন মিত্রের পরিচয়ে ভুয়ো প্রোফাইল, প্রতারণার অভিযোগ

  • হেয়ার স্ট্রিট থানায় প্রতারণার অভিযোগ এনে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছেন লালবাজারের গুন্ডা দমন শাখার গোয়েন্দারা।

কলকাতা পুলিশের কমিশনার সৌমেন মিত্রের পরিচয়ে ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণার অভিযোগ। হেয়ার স্ট্রিট থানায় এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়ের হতেই টনক নড়ে কলকাতা পুলিশের। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

জানা গিয়েছে, এক প্রতারক নিজেকে কলকাতা পুলিশের কমিশনার পরিচয় দিয়ে প্রতারণা করছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে লালবাজারের গুন্ডা দমন শাখার গোয়েন্দারা। অভিযোগ, হেয়ার স্ট্রিট থানা এলাকায় অভিযুক্ত যুবকের বাড়ি। অভিযুক্ত নিজের হোয়াটসঅ্যাপের ডিপি-তে কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রের ছবি রেখেছিল। কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান মুরলিধর শর্মা জানান, গোটা ঘটনায় ইতিমধ্যেই কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার গোয়েন্দারা তদন্তে নেমেছেন। তদন্তের স্বার্থে এই ঘটনায় যুক্ত থাকা ব্যক্তির নাম প্রকাশ করতে চাননি তিনি।

ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, এলাকার বেশ কয়েকজনকে ফোন করে হুমকি দেয় সে। পাশাপাশি ফোন করে টাকা চেয়ে প্রতারণা করারও অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এরপরেই হেয়ার স্ট্রিট থানায় এই ঘটনার প্রেক্ষিতে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপরই ঘটনার তদন্ত শুরু হয়। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বন্ধ করুন