বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তরুণীর আত্মহত্যায় প্রেমিকের বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ দায়ের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

তরুণীর আত্মহত্যায় প্রেমিকের বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ দায়ের

  • তরুণীর বোনের দাবি, ওই যুবক আমাদের বাড়িতেও এসেছিল। ওদের বিয়ের কথা চলছিল। তার মধ্যেই জানা যায় সবকিছু। দিদির ফোন ধরা বন্ধ করে দেয় ওই যুবক।

প্রেমিকের বিরুদ্ধে প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করল আত্মঘাতী তরুণী নার্সের পরিবার। ঘটনা কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকার। নিহত রিঙ্কি কুণ্ডুর পরিবারের দাবি প্রেমিক অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়ানোয় আত্মঘাতী হয়েছেন ওই তরুণী।

রিজেন্ট পার্ক থানা এলাকার আনন্দপল্লির বাসিন্দা রিঙ্কি গত সপ্তাহে আত্মঘাতী হন। বাড়ির সিঁড়ির সামনে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। পরিবারের অভিযোগ, নদিয়ার বাসিন্দা পরম বিশ্বাস নামে এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল রিঙ্কির। যুবক পেশায় স্বাস্থ্যকর্মী। খুব তাড়াতাড়ি যুবকের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু সম্প্রতি রিঙ্কি জানতে পারেন প্রেমিকের সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে। তাদের একসঙ্গে দেখাও গিয়েছে। প্রেমিককে প্রশ্ন করলে কোনও জবাব দেননি পরমবাবু। উলটে রিঙ্কির ফোন ধরা বন্ধ করে দেন তিনি। এর পরই অবসাদগ্রস্ত হয়ে পড়েন তরুণী।

তরুণীর বোনের দাবি, ওই যুবক আমাদের বাড়িতেও এসেছিল। ওদের বিয়ের কথা চলছিল। তার মধ্যেই জানা যায় সবকিছু। দিদির ফোন ধরা বন্ধ করে দেয় ওই যুবক। এর জেরে অবসাদগ্রস্ত হয়ে পড়ে দিদি। তবে যুবকের ঠিকানা বলতে পারেনি রিঙ্কির পরিবার।

সমস্ত ঘটনা জানিয়ে পরম বিশ্বাস নামে ওই যুবকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছে মৃতের পরিবার। যুবককে খুঁজতে নদিয়া জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে কলকাতা পুলিশ।

 

বন্ধ করুন