বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জোড়াবাগানে নাবালিকাকে গণধর্ষণ ও খুনে CBI তদন্ত দাবি নিহতের পরিবারের
জোড়াবাগানে এই বহুতলেই উদ্ধার হয়েছিল নাবালিকার দেহ। 
জোড়াবাগানে এই বহুতলেই উদ্ধার হয়েছিল নাবালিকার দেহ। 

জোড়াবাগানে নাবালিকাকে গণধর্ষণ ও খুনে CBI তদন্ত দাবি নিহতের পরিবারের

  • বিজেপি নেতা অনুপম হাজরা বলেন, নিশ্চই এই ঘটনায় জড়িত অন্যান্যদের সঙ্গে তৃণমূলের কোনও যোগ রয়েছে।

কলকাতার জোড়াবাগানে নাবালিকাকে গণধর্ষণ ও খুনের ঘটনায় রাজ্যাপালের সঙ্গে দেখা করে CBI তদন্ত দাবি করল নিহতের পরিবার। নিহত নাবালিকার পরিবারের দাবি, এই ঘটনায় ধৃত ২ জন বাদ দিয়েও আরও অনেকে জড়িত। পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি। তাই আমরা সিবিআই তদন্ত দাবি করছি। 

বুধবার বিজেপি নেতা অনুপম হাজরার সঙ্গে রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। রাজ্যপালের কাছে তাঁরা ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান। 

এর পর নির্যাতিতার পরিবারের এক সদস্য জানান, নাবালিকার ওপরে যে অত্যাচার চালানো হয়েছে তাতে স্পষ্ট ঘটনায় আরও কেউ যুক্ত। কিন্তু পুলিশ তাদের ধরছে না। এমনকী পরিবারকে ময়না তদন্তের রিপোর্টটাও দেখানো হয়নি। যাতে অভিযুক্তদের সঙ্গে পুলিশের আঁতাঁত রয়েছে বলে মনে করছেন নিহত শিশুর পরিজনরা। 

বিজেপি নেতা অনুপম হাজরা বলেন, নিশ্চই এই ঘটনায় জড়িত অন্যান্যদের সঙ্গে তৃণমূলের কোনও যোগ রয়েছে। তাই পুলিশ ঠিক মতো তদন্ত করছে না। আমরা রাজ্যপালের কাছে সিবিআই তদন্তের দাবি জানিয়েছি। 

গত বৃহস্পতিবার সকালে কলকাতার জোড়াবাগানে একটি বহুতলের সিঁড়ি থেকে একটি ৯ বছরের শিশুকন্যার দেহ উদ্ধার হয়। তদন্তে উঠে আসে, শিশুটিকে যৌন নির্যাতন করে খুন করেছে ওই বাড়ির দারোয়ান ও তার এক সঙ্গী। ইতিমধ্যে ২ জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন