বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ধাক্কা, ধৃত যুবক
এই বাড়ির ছাদ থেকেই ধাক্কা দেওয়া হয় বাবা ও ছেলেকে। 
এই বাড়ির ছাদ থেকেই ধাক্কা দেওয়া হয় বাবা ও ছেলেকে। 

ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ধাক্কা, ধৃত যুবক

  • ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রা অভিযুক্তকে আটকে রাখেন। খবর দেওয়া হয় থানায়। ওদিকে আহত বাবা ও ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন পরিজনরা।

বিশ্বকর্মা পুজোর দিন ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ। বরাহনগরের মৎস্যজীবী কলোনিতে বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। গুরুতর আহত বাবা ও ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

বরাহনগরের নোয়াপাড়ার মৎস্যজীবী কলোনির বাসিন্দা বাবা ও ছেলে সুখদেব ও সুশান্ত হালদার বৃহস্পতিবার দুপুরে নিজেদের বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। তখন সেখানে হাজির হয় অজিত রাজবংশী নামে স্থানীয় এক যুবক। ওই ছাদ থেকে ঘুড়ি ওড়াবে বলে জানায় সে। কিন্তু অজিতকে ঘুড়ি ওড়ানোর অনুমতি দেননি সুখদেব ও সুশান্ত। এই নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ বাঁধে। বিবাদ চলাকালীন বাবা ও ছেলেকে ধাক্কা দেয় অজিত। দুজনেই ছাদ থেকে নীচে পড়ে যান।

ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রা অভিযুক্তকে আটকে রাখেন। খবর দেওয়া হয় থানায়। ওদিকে আহত বাবা ও ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন পরিজনরা। তাঁরা আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজিতকে গ্রেফতার করে পুলিশ। সে এলাকারই শরৎচন্দ্র ধর লেনের বাসিন্দা বলে জানা গিয়েছে। কেন সে এমন কাজ করল তা অবশ্য জানা যায়নি। পরিবারের তরফে জানানো হয়েছে, তাদের সঙ্গে কারও কোনও শত্রুতা নেই। তাও কেন এই ঘটনা জানতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

বন্ধ করুন