বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kolkata GPO: পার্সেল থেকে বিপ বিপ শব্দ, বোমাতঙ্ক জিপিওতে, পার্সেল খুলতেই যা ঘটল!

Kolkata GPO: পার্সেল থেকে বিপ বিপ শব্দ, বোমাতঙ্ক জিপিওতে, পার্সেল খুলতেই যা ঘটল!

কলকাতা জিপিও।

জানা গিয়েছে, জিপিওর কর্মীরা পার্সেল বাছাইয়ের কাজ করছিলেন। তখনই আগাগোড়া মোড়া একটি পার্সেল থেকে বিপ বিপ শব্দ শুনতে পান ডাক বিভাগের কর্মীরা। তাতেই কর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন। তাদের সন্দেহ হয় ভিতরে টাইম বোমা রয়েছে। খবর ছড়িয়ে পড়তেই সেখানে জিপিওর কর্তা এবং আধিকারিকরা ছুটে আসেন।

বোমাতঙ্ক ছড়ালো কলকাতায় ডাক বিভাগের সদর ভবন জিপিওতে। সেখানে আসা একটি পার্সেলের মধ্য থেকে বিপ বিপ শব্দ শুনতে পান জিপিওর কর্মীরা। তাতে টাইম বম্ব সন্দেহে আতঙ্ক ছড়ায়। কর্মীদের মধ্যে কার্যত হইচই পড়ে যায়। শেষে পার্সেল থেকে যা বেরোলো তাতে স্বস্তির নিঃশ্বাস ফেললেন সকলেই। ঘটনাটি ঘটেছে গতকাল।

জানা গিয়েছে, জিপিওর কর্মীরা পার্সেল বাছাইয়ের কাজ করছিলেন। তখনই আগাগোড়া মোড়া একটি পার্সেল থেকে বিপ বিপ শব্দ শুনতে পান ডাক বিভাগের কর্মীরা। তাতেই কর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন। তাদের সন্দেহ হয় ভিতরে টাইম বোমা রয়েছে। খবর ছড়িয়ে পড়তেই সেখানে জিপিওর কর্তা এবং আধিকারিকরা ছুটে আসেন। খবর দেওয়া হয় হেয়ারস্ট্রিট থানার পুলিশের কাছে। এদিকে, আতঙ্কে সমস্ত কর্মীদের জিপিও থেকে তড়িঘড়ি বার করে দেন আধিকারিকরা। পুরো জিপিও জুড়ে আতঙ্কের পরিবেশ তৈরি হয়। অল্প সময়ের মধ্যে সেখানে পৌঁছায় হেয়ারস্ট্রিট থানার পুলিশ। লালবাজার কন্ট্রোল রুমেও খবর যায়। সেখানে পৌঁছায় ডগ স্কোয়াড এবং বম্ব স্কোয়াডের আধিকারিকরা। এরপর পার্সেলটিকে তারা অতি সাবধানতার সঙ্গে বাইরে বের করে নিয়ে আসেন। এলাকা ফাঁকা করে দিয়ে বম্ব স্কোয়াডের আধিকারিকরা পার্সেলটি খুলতে শুরু করেন।

গোটা ঘটনায় ছিল টানটান উত্তেজনা। অবশেষে পার্সেল খুলতেই বেরিয়ে আসে একটি স্প্রে মেশিন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যন্ত্রটি ব্যাটারি চালিত। পার্সেলটি নাড়াচড়া করার সময় কোনওভাবে হয়তো তার সুইচ অন হয়ে গিয়েছিল। আর সেই কারণে এরকম শব্দ শোনা যাচ্ছিল। অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন জিপিওর কর্মী আধিকারিক থেকে শুরু করে পুলিশ, বম্ব স্কোয়াড সকলেই। পার্সেলটি কার কাছে যাওয়ার কথা ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি Ranji Trophy: সবুজ পিচে টসে জিতে ব্যাটিং নিয়ে ভরাডুবি, ১৫০ পার করল না তামিলনাড়ু বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.