বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Fighting between doctors: চিকিৎসকদের বৈঠকে ধুন্ধুমার কাণ্ড! ২ গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, থানায় অভিযোগ

Fighting between doctors: চিকিৎসকদের বৈঠকে ধুন্ধুমার কাণ্ড! ২ গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, থানায় অভিযোগ

চিকিৎসকদের বৈঠকে ধুন্ধুমার কাণ্ড! ২ গোষ্ঠীর মধ্যে হাতাহাতি, থানায় অভিযোগ

সম্প্রতি ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের রাজ্য শাখার বৈঠক হয়েছিল। সেই বৈঠকেই এমন ধুন্ধুমার কাণ্ড ঘটে। ঘটনায় সুশান্ত এবং সুদীপ্ত গোষ্ঠীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে অশান্তির পরিবেশ তৈরি করার অভিযোগ তুলেছে শান্তনু এবং নির্মল মাজির গোষ্ঠী। 

লোকসভা নির্বাচন সদ্য মিটেছে। এরই মধ্যে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (আইএমএ) রাজ্য শাখার নির্বাচন নিয়ে জোর প্রস্তুতি শুরু হয়েছে চিকিৎসক মহলে। আগামী অগস্ট-সেপ্টেম্বরে সংগঠনের নির্বাচন হওয়ার কথা। তবে তার আগে নিয়ন্ত্রণ নিয়ে তৃণমূলের চিকিৎসক নেতাদের অন্দরের দ্বন্দ্ব প্রকট হয়ে উঠল। হাতাহাতি, ধাক্কাধাক্কি থেকে শুরু করে মাইক, চেয়ার ভাঙা, গালিগালাজ কিছুই বাদ থাকল না। অভিযোগ উঠেছে, তৃণমূলের চিকিৎসক নেতা তথা বিধায়ক সুদীপ্ত রায় এবং উত্তরবঙ্গের চিকিচক নেতা সুশান্ত রায় গোষ্ঠীর সঙ্গে প্রাক্তন সাংসদ তথা চিকিৎসক নেতা শান্তনু সেন এবং নির্মল মাজি গোষ্ঠীর চিকিৎসকদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে।

আরও পড়ুন: চিকিত্সক, নার্সদের হাততালি দিয়ে অভিনন্দন দিল্লির পাঁচতারা হোটেলে

যাওয়া যাচ্ছে, সম্প্রতি ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের রাজ্য শাখার বৈঠক হয়েছিল। সেই বৈঠকেই এমন ধুন্ধুমার কাণ্ড ঘটে। ঘটনায় সুশান্ত এবং সুদীপ্ত গোষ্ঠীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে অশান্তির পরিবেশ তৈরি করার অভিযোগ তুলেছে শান্তনু এবং নির্মল মাজির গোষ্ঠী। তাদের বক্তব্য, সুশান্ত গোষ্ঠীর লোকজন বাসে করে প্রচুর লোকজন বাইরে থেকে নিয়ে আসে। তারাই অশান্তি তৈরি করেছে। মূলত আইএমএ-র নির্বাচন কমিশনকে নিয়ে এই সমস্যা হচ্ছে।

এই বৈঠকে সুদীপ্ত নিজে সেখানে উপস্থিত ছিলেন না। হাজির ছিলেন শান্তনু সেন এবং নির্মল মাজি। তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। সুদীপ্তর মেয়েদের পালটা অভিযোগ, শান্তনু ও নির্মল মাজির গোষ্ঠী তাদের ওপর হামলা চালায়। অভিযোগ, ঘটনার সময় শান্তনু চুপচাপ বসে ছিলেন। পরে তিনি নির্মল মাজির কাছে সাহায্যের আবেদন করেন সুদীপ্তর মেয়ে। তবে সুদীপ্তর মেয়ের আরও অভিযোগ, সংগঠনের মধ্যেই প্রচুর বিজেপির লোক ঢুকে পড়েছে। তারাই এসব অশান্তি করাচ্ছে। যদিও সংগঠনের রাজ্য সভাপতি দিলীপ দত্ত সেই অভিযোগ অস্বীকার করেছেন। তবে তিনি বলেছেন অন্যায়ভাবে কাউকে কিছু না জানিয়ে নির্বাচন কমিশন তৈরি করা হয়েছে। সেটা কোন ভাবে মানা যাবে না। এ বিষয়ে সুদীপ্ত, সুশান্ত ও নির্মল মাজির কোনও বক্তব্য পাওয়া যায়নি। শান্তনু সেনও কিছু বলতে চাননি।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

মোদীর সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর! এত ভালোবাসা যে ঘুমোতেই দিচ্ছেন না প্রেমিক 'লক্ষ্য'-র ২০ বছর পার, ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে-কোথায় দেখা যাবে? গরম তো কমছে! এবার একটু হাসুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর মনটা রাখুন ফুরফুরে শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.