বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গভীর রাতে শোরগোলের প্রতিবাদ করায় বেহালায় চলচ্চিত্র পরিচালকের ফ্ল্যাটে হামলা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গভীর রাতে শোরগোলের প্রতিবাদ করায় বেহালায় চলচ্চিত্র পরিচালকের ফ্ল্যাটে হামলা

  • ১০০ নম্বরে ফোন করে ঘটনার কথা জানান অতনুবাবু। ঘটনাস্থলে পৌঁছয় বেহালা থানার পুলিশ। ততক্ষণে অবশ্য এলাকা ছেড়েছে দুষ্কৃতীরা।

ফের রাতের কলকাতায় মত্ত যুবকদের দৌরাত্ম্য। প্রতিবাদ করে আক্রান্ত এক চলচ্চিত্র পরিচালক। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে কলকাতা লাগোয়া বেহালার রাজা রামমোহন রোড এলাকায়। আক্রান্ত পরিচালক অতনু বসুর অভিযোগের ভিত্তিতে তাঁরই এক প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ। 

সংবাদমাধ্যমকে অতনুবাবু জানিয়েছেন, বৃহস্পতিবার রাত প্রায় পৌনে ২টো নাগাদ তাঁর ফ্ল্যাট লাগোয়া একটি আবাসন থেকে বেরিয়ে মত্ত অবস্থায় রাস্তায় হুজ্জুতি করছিল কিছু যুবক। মাঝেমাঝেই এমনটা করে থাকে তারা। গতরাতে তার প্রতিবাদ করেন তিনি। জানান, এতে প্রতিবেশীদের সমস্যা হয়।

অভিযোগ, এর পরই অতনুবাবুকে উদ্দেশ্য করে ব্যাপক গালিগালাজ শুরু করে দুষ্কৃতীরা। তাঁর ফ্ল্যাট লক্ষ্য করে আধলা ইট ছুড়ে মারে তারা। এমনকী তাঁর আবাসনের বাসিন্দা এক চিকিৎসকের ফ্ল্যাটের দরজায় লাথি মারে তারা। 

এর পর ১০০ নম্বরে ফোন করে ঘটনার কথা জানান অতনুবাবু। ঘটনাস্থলে পৌঁছয় বেহালা থানার পুলিশ। ততক্ষণে অবশ্য এলাকা ছেড়েছে দুষ্কৃতীরা। 

শুক্রবার এব্যাপারে ই-মেলের মাধ্যমে লালবাজারে অভিযোগ জানান অতনুবাবু। তদন্তে নেমে রজনীশ চৌরাসিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ওই ব্যক্তির ফ্ল্যাটেই মদ্যপানের আসর বসত। বাকি অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ।

 

বন্ধ করুন