বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হিংসা ছড়ানোর অভিযোগে দিলীপ ঘোষের বিরুদ্ধে FIR
দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

হিংসা ছড়ানোর অভিযোগে দিলীপ ঘোষের বিরুদ্ধে FIR

  • ভোটপ্রচারে বিভিন্ন জায়গায় গরমাগরম বক্তব্য রেখেছেন দিলীপবাবু। কখনো, বিরোধীদের ৬ ফুট নীচে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন। কখনো আবার বলেছেন, জায়গায় জায়গায় শীতলকুচি হবে।

প্রকাশ্য স্থানে প্ররোচনামূলক বক্তব্য রাখায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে FIR করলেন তৃণমূল নেতা। বিধাননগর পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর বাণীব্রত বন্দ্যোপাধ্যায় অভিযোগটি দায়ের করেছেন। অভিযোগ দায়ের হয়েছে বিধাননগর দক্ষিণ থানায়। তাতে দাবি করা হয়েছে, দিলীপবাবুর বক্তব্যের জন্যই রাজ্যে ভোটের পর ২০ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। 

অভিযোগপত্রে তৃণমূল নেতা জানিয়েছেন, ভোটপ্রচারে বিভিন্ন জায়গায় দিলীপ ঘোষ বিরোধী নেতাকর্মীদের হুমকি দিয়েছেন। তার জেরেই ভোটের পর রাজ্যের বিভিন্ন এলাকায় হিংসা ছড়িয়েছে। এই হিংসায় ২০ জনের মৃত্যু হয়েছে। সঙ্গে তিনি জানিয়েছেন, দিলীপবাবুর বক্তব্যে জনজীবনে শান্তি বিঘ্নিত হয়েছে। 

ভোটপ্রচারে বিভিন্ন জায়গায় গরমাগরম বক্তব্য রেখেছেন দিলীপবাবু। কখনো, বিরোধীদের ৬ ফুট নীচে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন। কখনো আবার বলেছেন, জায়গায় জায়গায় শীতলকুচি হবে। এমনকী মুখ্যমন্ত্রীকে বারমুডা পরানোর পরামর্শ দিয়েছেন তিনি। দিলীপবাবুর বিরুদ্ধে অভিযোগে জামিন অযোগ্য ধারাও যোগ করা হয়েছে। 

 

বন্ধ করুন