বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন, বিধায়ক নয়না

গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন, বিধায়ক নয়না

প্রতীকী ছবি

ঘণ্টাখানেকের মধ্যে আগুন আয়ত্তে এসেছে বলে জানিয়েছেন স্থানীয় বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়।

ফের অগ্নিকাণ্ডের ঘটনা শহর কলকাতায়। শনিবার বেলা ১২টা নাগাদ ২৫ নম্বর গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে একটি গুদামে আগুন লাগে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর যায় দমকলে। প্রথমে আসে দমকলের একটি ইঞ্জিন, পরে একে একে মোট ৪টি ইঞ্জিন আসে গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের ওই বহুতলের সামনে। ঘণ্টাখানেকের মধ্যে আগুন আয়ত্তে এসেছে বলে জানিয়েছেন স্থানীয় বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, বহুতলের একেবারে নীচে এক গুদামে আচমকা আগুন লাগে এদিন। প্রচুর বৈদ্যুতিক সরঞ্জাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তবে দমকল কর্মীদের তৎপরতায় গুদাম থেকে বাইরে আসতে পারেনি আগুনের লেলিহান শিখা। গুদামের ভেতরে পাইপ নিয়ে গিয়ে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। সময় লাগে বেশ কিছুক্ষণ। কালো ধোঁয়ায় ভরে যায় গোটা এলাকা।

এদিকে, ধোঁয়ার জেরে এদিন অসুস্থ হয়ে পড়েন এক দমকলকর্মী। তাঁকে তড়িঘড়ি ওই গুদাম থেকে বাইরে নিয়ে এসে চোখে–মুখে জল দিয়ে সুস্থ করার চেষ্টা করেন তাঁর সহকর্মীরা। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছন বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন জানান, দমকলকর্মীরা খুব তাড়াতাড়ি এসেছেন। আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.