বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন, বিধায়ক নয়না
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন, বিধায়ক নয়না

  • ঘণ্টাখানেকের মধ্যে আগুন আয়ত্তে এসেছে বলে জানিয়েছেন স্থানীয় বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়।

ফের অগ্নিকাণ্ডের ঘটনা শহর কলকাতায়। শনিবার বেলা ১২টা নাগাদ ২৫ নম্বর গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে একটি গুদামে আগুন লাগে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর যায় দমকলে। প্রথমে আসে দমকলের একটি ইঞ্জিন, পরে একে একে মোট ৪টি ইঞ্জিন আসে গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের ওই বহুতলের সামনে। ঘণ্টাখানেকের মধ্যে আগুন আয়ত্তে এসেছে বলে জানিয়েছেন স্থানীয় বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, বহুতলের একেবারে নীচে এক গুদামে আচমকা আগুন লাগে এদিন। প্রচুর বৈদ্যুতিক সরঞ্জাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তবে দমকল কর্মীদের তৎপরতায় গুদাম থেকে বাইরে আসতে পারেনি আগুনের লেলিহান শিখা। গুদামের ভেতরে পাইপ নিয়ে গিয়ে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। সময় লাগে বেশ কিছুক্ষণ। কালো ধোঁয়ায় ভরে যায় গোটা এলাকা।

এদিকে, ধোঁয়ার জেরে এদিন অসুস্থ হয়ে পড়েন এক দমকলকর্মী। তাঁকে তড়িঘড়ি ওই গুদাম থেকে বাইরে নিয়ে এসে চোখে–মুখে জল দিয়ে সুস্থ করার চেষ্টা করেন তাঁর সহকর্মীরা। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছন বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন জানান, দমকলকর্মীরা খুব তাড়াতাড়ি এসেছেন। আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

বন্ধ করুন