বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরিয়াহাটে ডোভার টেরেসে জুতোর গোডাউনে আগুন, দমকলের ৭টি ইঞ্জিনের
গরিয়াহাটে আগুন (ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া)
গরিয়াহাটে আগুন (ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া)

গরিয়াহাটে ডোভার টেরেসে জুতোর গোডাউনে আগুন, দমকলের ৭টি ইঞ্জিনের

  • গরিয়াহাটে ডোভার টেরেসে একটি গোডাউনে আগুন লাগে বলে জানা গিয়েছে।

বৃষ্টিভেজা শহরে অগ্নিকাণ্ডের ঘটনা। গরিয়াহাটে ডোভার টেরেসে একটি গোডাউনে আগুন লাগে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে গতরাতে আগুনটি লাগে। রাত নটা নাগাদ আগুন দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা পুলিশ ও দমকলকে খবর দেন। জানা গিয়েছে যেই গোডাউনে আগুন লেগেছে, সেটিতে জুতো মজুত থাকত। অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের সাতটি ইঞ্জিন। জুতোর গোডাউন হওয়ায় আগুন নেভাতে খানিকটা বেশি সময় লাগলেও শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসে। আর্থিক ভাবে অনেকটা ক্ষতি হলেও হতাহতের কোনও খবর মেলেনি। আগুন লাগার কারণের তদন্তে নেমেছে দমকল।

স্থানীয়দের তরফে প্রথমেই বিল্ডিংয়ের ওপরের তলায় বসবাসরত বাসিন্দাদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। গোডাউনে কর্মরত ব্যক্তিরাও বেরিয়ে আসেন সেখান থেকে। এদিকে এলাকাটা বেশ ঘিঞ্জি হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করছিলেন স্থানীয়রা। এই আবহে এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছিল। তবে নিশ্চিত হতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে আরও গভীর ভাবে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে গতরাতেই ঘটনাস্থলে পৌঁছে যান রাসবিহারী বিধানসভা কেন্দ্রের বিধায়ক দেবাশিস কুমার। সংবাদমাধ্যমকে তিনি এই বিষয়ে বলেন,'তিন তলার বাসিন্দাদের অনেক আগেই বের করে আনা হয়েছিল পাড়ার ছেলেদের তরফে। জুতোর গোডাউন হওয়ায় আগুন নেভাতে খানিকটা বেশি সময় লাগছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণেই আছে।'

বন্ধ করুন