বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার কসবায় বহুতলে আগুন, আটকে পড়া ৩ জনকে উদ্ধার করল দমকল

কলকাতার কসবায় বহুতলে আগুন, আটকে পড়া ৩ জনকে উদ্ধার করল দমকল

কলকাতার কসবায় বহুতলে আগুন। প্রতীকি ছবি

বোসপুকুর রোডের ওই বাড়ির কাছেই কসবা থানা। বাড়িটিতে রয়েছে একাধিক বাণিজ্যিক দফতর ও বিউটি পার্লার। বুধবার বেলা সাড়ে বারোটা নাগাদ বাড়িটি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা।

কলকাতার কসবায় বহুতলে আগুনে ছড়াল আতঙ্ক। বুধবার দুপুর সাড়ে বারোটা নাগাদ। কসবার বোসপুকুর রোডে চার তলা বহুতলের দোতলায় আগুন লাগে। আগুনে চার তলায় আটকে পড়েন অন্তত ৩ জন। দমকল এসে তাঁদের উদ্ধার করে। শেষ পাওয়া খবর অনুসারে আগুন নিয়ন্ত্রণে।

বোসপুকুর রোডের ওই বাড়ির কাছেই কসবা থানা। বাড়িটিতে রয়েছে একাধিক বাণিজ্যিক দফতর ও বিউটি পার্লার। বুধবার বেলা সাড়ে বারোটা নাগাদ বাড়িটি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। খবর দেন দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন।

ওদিকে বাড়ির চার তলায় বিউটি পার্লারে আটকে পড়েন ৩ জন কর্মী। আগুন থেকে বাঁচতে ছাদে উঠে পড়েন তাঁরা। বেশ কিছুক্ষণের চেষ্টায় দমকলকর্মীরা তাঁদের উদ্ধার করেন। আটকে পড়া ৩ জনের মধ্যে অন্তত ১ জন উদ্ধার হওয়ার পর মানসিক চাপে অসুস্থ হয়ে পড়েন।

একই সঙ্গে জোর কদমে আগুন নেভানোর কাজ শুরু করেন দমকল কর্মীরা। বাড়িটির জানলার কাচ ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনেন তাঁরা। কী করে আগুন লাগল তা এখনো জানা যায়নি।

 

 

বন্ধ করুন