বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভোরের শহরে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই উল্টোডাঙার গুদাম, ঘটনাস্থলে দমকলের ১২
উল্টডাঙার গুদামে আগুন 
উল্টডাঙার গুদামে আগুন 

ভোরের শহরে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই উল্টোডাঙার গুদাম, ঘটনাস্থলে দমকলের ১২

  • ১২টি ইঞ্জিনের চেষ্টায় সকাল সাড়ে ছ'টা নাগাদ আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে বলে জানান দমকলকর্মীরা।

ভোরবেলা বিধ্বংসী আগুনে পুড়ল উল্টোডাঙায় অবস্থিত একটি ডালের গুদাম। আরিফ রোডে অবস্থিত ছিল গুদামটি। আজ ভোর চারটে নাগাদ আগুনটি লাগে বলে জানা যায়। আগুন এক গুদাম থেকে অন্য গুদামে ছড়াতে থাকে। এলাকাটি ঘিঞ্জি হওয়ায় সেখানে গিয়ে আগুন নেভাতে গিয়ে বেগ পেতে হয় দমকলকে। ১২টি ইঞ্জিনের চেষ্টায় সকাল সাড়ে ছ'টা নাগাদ আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে বলে জানান দমকলকর্মীরা। তবে ততক্ষণে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় গুদামটি। আগুন নিয়ন্ত্রণে এলেও আপাতত চলছে কুলিং ডাউন প্রক্রিয়া

জানা গিয়েছে, ভোরে স্থানীয়দের নজরে আসে গুদামে আগুন লাগার বিষয়টি। সঙ্গে সঙ্গে দমকল ও পুলিশে খবর দেওয়ার হয়। পাশাপাশি স্থানীয়রা নিজেরাই টিউবওয়েল থেকে জল তুলে আগুন নেভাতে সচেষ্ট হন। তবে ঠিক কী থেকে আগুন লেগেছিল তা এখনও জানা যায়নি। আগুনে কোনও হতাহত বা আহত হওয়ার কোনও খবর পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে, ডালের গোডাউনে একাধিক দাহ্য বস্তু মজুত থাকাতেই আগুন ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে ভস্মীভূত গুদামের পাশের একটি গুদামও এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিকে ঘনবসতি পূর্ণ এলাকা হওয়ায় অগ্নিকাণ্ডের জেরে আতঙ্কিত হয়েছিলেন স্থানীয়রাও। ভোররাতেই তাঁরা প্রায় প্রত্যেকে বাড়ি থেকে বেরিয়ে আসেন।

বন্ধ করুন