বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bhawanipur: মুখ্যমন্ত্রীর বাড়ির ঢিল ছোঁড়া দূরত্বে অগ্নিকাণ্ড, পৌঁছল দমকল–সহ রাজ্যের মন্ত্রী
দমকল ইঞ্জিন।

Bhawanipur: মুখ্যমন্ত্রীর বাড়ির ঢিল ছোঁড়া দূরত্বে অগ্নিকাণ্ড, পৌঁছল দমকল–সহ রাজ্যের মন্ত্রী

  • এই বাড়িটি একটু পুরনো। ফলে বেশ কিছু তার বাইরে বেরিয়ে ছিল। সেখান থেকে আগুন লেগেছিল বলে মনে করছেন দমকল কর্মীরা। তবে বাড়ির ভিতরে কেউ আটকে নেই বলে জানিয়ে দিয়েছে পুলিশ। আপাতত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে জোরকদমে। তবে আগুনের উৎস এখনও জানতে পারেনি দমকলবাহিনী।

ভবানীপুর এবং কালীঘাটের মাঝখানে একটি বাড়িতে আগুন লাগল। আজ, বুধবার দুপুর সাড়ে ১২টা নাগাদ ওই আগুন লাগে। বাড়ির দোতলা থেকে আগুনের ফুলকি দেখতে পাওয়া যায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তখন খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। তারা আগুন নেভানোর চেষ্টা করছে।

ঠিক কী ঘটেছে ভবানীপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, ভবানীপুর এলাকায় যেখানে আগুন লেগেছে সেটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে পাঁচ মিনিটের দূরত্ব। এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে রূপচাঁদ মুখার্জি লেনে। এই গৃহস্থ বাড়িতে আগুন লাগাকে কেন্দ্র করে জোর শোরগোল পড়ে গিয়েছে। আগুন উৎস নিয়ে শুরু হয়েছে তদন্ত।

কী তথ্য পাওয়া যাচ্ছে?‌ এই বাড়িটি একটু পুরনো। ফলে বেশ কিছু তার বাইরে বেরিয়ে ছিল। সেখান থেকে আগুন লেগেছিল বলে মনে করছেন দমকল কর্মীরা। তবে বাড়ির ভিতরে কেউ আটকে নেই বলে জানিয়ে দিয়েছে পুলিশ। আপাতত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে জোরকদমে। তবে আগুনের উৎস এখনও জানতে পারেনি দমকলবাহিনী।

কারা হাজির হলেন ঘটনাস্থলে?‌ এই ঘটনা শর্ট সার্কিট থেকে ঘটেছে বলে মনে করছেন অনেকে। তবে বুধবার দুপুরে এই আগুন লাগার ঘটনা চাউর হতেই ঘটনাস্থলে আসেন এলাকার কাউন্সিলর কাজরী বন্দ্যোপাধ্যায়। তারপর ঘটনাস্থলে আসেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। একুশে জুলাইয়ের আগে এই আগুন নিয়ে তাঁরা খোঁজখবর নেন। তবে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে খবর পাওয়া যাচ্ছে।

বন্ধ করুন