বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগুন লাগল হাতিবাগানের দোকানে, পাওয়া গেল সিলিন্ডার ফাটার আওয়াজ
আগুন লাগল হাতিবাগানের দোকানে, মিলল সিলিন্ডারা ফাটার আওয়াজ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগুন লাগল হাতিবাগানের দোকানে, মিলল সিলিন্ডারা ফাটার আওয়াজ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

আগুন লাগল হাতিবাগানের দোকানে, পাওয়া গেল সিলিন্ডার ফাটার আওয়াজ

  • ঘটনাস্থলে এসেছে দমকলের চারটি ইঞ্জিন।

মঙ্গলবার রাতে আগুন লাগল হাতিবাগান মোড়ের কাছে একটি খাবারেক দোকানে। তা থেকে দ্রুত আগন ছড়িয়ে পড়ে পাশের একটি দোকানে। আগুনের লেলিহান শিখায় সেই দুটি দোকান ভস্মীভূত হয়ে গিয়েছে। আপাতত দমকলের চারটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার রাত ১১ টা রাত হাতিবাগান টাউন স্কুলের কাছে একটি ফাস্টফুড দোকানে আগুন লাগে। দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুন। পাশের একটি দোকানেও আগুন ধরে যায়। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে তিনতলা বাড়ির জানালার কাছাকাছি শিখা দেখা যেতে থাকে। আগুন ধরে যায় বিদ্যুতের তারে। সেই সময় কাছেই একটি বিয়েবাড়ি ছিল। আগুন লাগতে সেখানে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিয়েবাড়ির লোকজন আতঙ্কে রাস্তায় বেরিয়ে আসেন। ঘনবসতিপূর্ণ এলাকা হওয়ায় স্থানীয়দের মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের চারটি ইঞ্জিন। কিছুক্ষণের চেষ্টায় কিছুটা নিয়ন্ত্রণে এসেছে আগুন। এখনও পুরোপুরি আগুন আয়ত্তে আনা যায়নি বলে খবর। তবে কীভাবে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয়রা জানিয়েছেন, বাইরে থেকে আগুন ছড়িয়ে পড়েছিল। সেখান থেকেই দুটি দোকানে লেগে যায়। সিলিন্ডার ফাটারও আওয়াজ পাওয়া যায়। তার জেরে আগুনের তীব্রতা এত বেশি বলে প্রাথমিকভাবে ধারণা স্থানীয়দের।

বন্ধ করুন