বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দাউ দাউ করে জ্বলছে অ্যাম্বুলেন্স, এমআর বাঙুর হাসপাতালের সামনে আতঙ্ক
এম আর বাঙুর হাসপাতালে দাঁড়িয়ে থাকা একটি অ্যাম্বুলেন্স। ছবি সৌজন্য–এএনআই।
এম আর বাঙুর হাসপাতালে দাঁড়িয়ে থাকা একটি অ্যাম্বুলেন্স। ছবি সৌজন্য–এএনআই।

দাউ দাউ করে জ্বলছে অ্যাম্বুলেন্স, এমআর বাঙুর হাসপাতালের সামনে আতঙ্ক

  • বিকেলে এমআর বাঙুর হাসপাতালের কোভিড ওয়ার্ডের সামনেই দাঁড়িয়েছিল অ্যাম্বুলেন্সটি।

এমনিতেই অক্সিজেন, ভ্যাকসিন, অ্যাম্বলেন্সের আকাল রয়েছে। তার মধ্যে মঙ্গলবার পুড়ে ছাই হয়ে গেল এম আর বাঙুর হাসপাতালে দাঁড়িয়ে থাকা একটি অ্যাম্বুলেন্স। এদিন বেসরকারি অ্যাম্বুলেন্স থেকে আগুন ছড়িয়ে পড়ে একটি সরকারি অ্যাম্বুলেন্সেও। তার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে দু’টি অ্যাম্বুলেন্স। তবে তড়িঘড়ি হাসপাতাল কর্মী এবং দমকল কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বিকেলে এমআর বাঙুর হাসপাতালের কোভিড ওয়ার্ডের সামনেই দাঁড়িয়েছিল অ্যাম্বুলেন্সটি। সেখানে হাসপাতাল চত্বরের ভেতরে দাউদাউ করে জ্বলতে শুরু করে অ্যাম্বুলেন্সে। এই ঘটনায় সবাই হতচকিত হযে পড়েন। আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতাল কর্মী ও রোগীর আত্মীয়দের মধ্যে। আগুন লাগা অ্যাম্বুলেন্স বেসরকারি হাসপাতাল থেকে আনা হয়েছিল। আগুন লেগে তা পুড়ে ছাই হয়ে যায়।

কিন্তু কি করে অ্যাম্বুলেন্সে আগুন লেগে গেল তা এখনও বোঝা যাচ্ছে না। ওই অ্যাম্বুলেন্সটির পাশেই ছিল একটি সরকারি অ্যাম্বুলেন্স। সেটিও আগুনে পুড়ে যায়। সামনেই অক্সিজেনের প্লান্ট, জেনারেটর রুম। এই আগুন আরও ছড়িয়ে পড়তে পারে আশঙ্কায় ছুটে আসেন হাসপাতালের কর্মীরা। হাসপাতালের নিজস্ব অগ্নিনির্বাপক ব্যবস্থা কাজে লাগানো হয়। তারপর দমকলে খবর দেওয়া হয়। হাসপাতালের সুপার জানান, রোগীরা সকলেই ভাল আছেন। কারও কোনও ক্ষতি হয়নি।

বন্ধ করুন