বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sealdah Fire: শিয়ালদায় মার্কেট কমপ্লেক্সে আগুন, দাউ দাউ করে জ্বলছে, ভয়াবহ পরিস্থিতি…

Sealdah Fire: শিয়ালদায় মার্কেট কমপ্লেক্সে আগুন, দাউ দাউ করে জ্বলছে, ভয়াবহ পরিস্থিতি…

শিয়ালদায় মার্কেট কমপ্লেক্সে আগুন। 

কমপ্লেক্সের নীচের তলায় প্রচুর দোকান রয়েছে। দাহ্য প্লাস্টিক, থার্মোকল দিয়ে ঠাসা গোটা এলাকা। এমনকী ওপরে গেস্ট হাউজ রয়েছে বলেও খবর। তার মাঝেই ৫ তলায় আগুন।

ফের আগুন কলকাতায়। রাতের কলকাতায় শিয়ালদার একটি মার্কেট কমপ্লেক্সের ৫ তলায় আগুন লেগেছে বলে খবর। এদিকে সব থেকে উদ্বেগের বিষয় হল উপর থেকে একের পর এক বিস্ফোরণের মতো শব্দ পাওয়া যায়। মনে করা হচ্ছে গ্যাসের সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ হচ্ছে।  সূত্রের খবর, জগৎ সিনেমার পেছনেই রয়েছে ওই মার্কেট কমপ্লেক্স। এদিকে ওই মার্কেট কমপ্লেক্সের ৫ তলা থেকে ৬ তলায় আগুন ছড়িয়ে পড়তে পারে। 

সূত্রের খবর, রাত ৮টা ১০ নাগাদ প্রথম দমকলে খবর যায়। দমকলের অন্তত ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। তারা যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ করছেন। এদিকে অত্যন্ত জনবহুল এলাকায় আগুন ছড়িয়ে পড়ার ঘটনায় এলাকায় স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে যায়। 

তবে কমপ্লেক্সের নীচের তলায় প্রচুর দোকান রয়েছে। দাহ্য প্লাস্টিক, থার্মোকল দিয়ে ঠাসা গোটা এলাকা। এমনকী ওপরে গেস্ট হাউজ রয়েছে বলেও খবর। তার মাঝেই  ৫ তলায় আগুন। পরিস্থিতি ভয়াবহ। চারদিক কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে। তার ফাঁক দিয়েই দেখা যাচ্ছে আগুনের শিখা। 

তবে রাতের দিকে ধীরে ধীরে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। 

বন্ধ করুন