বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুলিশকর্তার অফিসেই এবার লাগল আগুন, সাতসকালেই তোলপাড় ডিসি’‌র দফতর
কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের অফিসে আগুন। ছবি সৌজন্য–এএনআই।
কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের অফিসে আগুন। ছবি সৌজন্য–এএনআই।

পুলিশকর্তার অফিসেই এবার লাগল আগুন, সাতসকালেই তোলপাড় ডিসি’‌র দফতর

  • এই ঘটনায় পুলিশ মহলে আতঙ্কের সৃষ্টি হয়েছে। পুলিশ কর্তারা চারিদিকে ফোন ঘোরাতে শুরু করেছেন।

মহেশতলার আগুনের রেশ কাটেনি। তার মধ্যেই সাতসকালে কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের অফিসে আগুন লাগল! ঘটনাস্থলে ছুটল দমকলের ৬টি ইঞ্জিন। এই ঘটনায় পুলিশ মহলে আতঙ্কের সৃষ্টি হয়েছে। পুলিশ কর্তারা চারিদিকে ফোন ঘোরাতে শুরু করেছেন। আগুন কী করে লাগল?‌ তারও তদন্তে নেমেছে পুলিশ। যা নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ ফুলবাগানে কলকাতা পুলিশের ডিসি অফিসে আগুন লাগে। এই অফিসের দোতলায় আগুন লেগে যায়। আগুনের ফুলকি ছিটকে বেরোতেই কর্তব্যরত পুলিশ কর্মীরা দমকলে খবর দেন। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৬টি ইঞ্জিন। আগুন অবশ্য এখন নিয়ন্ত্রণে চলে এসেছে। বড় বিপদ থেকে রক্ষা পেল বলে মনে করা হচ্ছে।

দমকল সূত্রে খবর, প্রাথমিক দমকল কর্মীরা মনে করছেন শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। একঘণ্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন দমকলকর্মীরা। তবে গোটা অফিস কালো ধোঁয়া ছড়িয়ে পড়েছিল বলে কোথাও পকেট ফায়ার লুকিয়ে রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

পুলিশ কর্মীদের তৎপরতায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনা গিয়েছে। এক পুলিশ কর্মী জানাচ্ছেন, ‘‌সকালে কাজের মধ্যেই পোড়া গন্ধ পাচ্ছিলাম। তারপর ধোঁয়া দেখতে পাই। দেরি না করে দমকলে ফোনটা করি। দমকলও দ্রুত ঘটনাস্থলে আসে। দ্রুততার সঙ্গে তারা আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। মনে হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।’‌

বন্ধ করুন