বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালো ধোঁওয়া, পোড়া গন্ধে আগুন আতঙ্ক কলকাতা মেডিক্যালে
কালো ধোঁওয়া, পোড়া গন্ধে আগুন আতঙ্ক কলকাতা মেডিক্যালে। (ফাইল ছবি)
কালো ধোঁওয়া, পোড়া গন্ধে আগুন আতঙ্ক কলকাতা মেডিক্যালে। (ফাইল ছবি)

কালো ধোঁওয়া, পোড়া গন্ধে আগুন আতঙ্ক কলকাতা মেডিক্যালে

  • তবে আগুন লাগেনি বলে জানা গিয়েছে। রক্ষীদের তৎপরতার জন্যেই বড় দুর্ঘটনা ঘটার আগেই তা নিয়ন্ত্রণে নিয়ে আসা সম্ভব হয়েছে বলেই মনে করা হচ্ছে।

কালো ধোঁওয়া, পোড়া গন্ধ বেরনোয় বৃহস্পতিবার আগুন আতঙ্ক ছড়াল কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তবে আগুন লাগেনি বলে জানা গিয়েছে। রক্ষীদের তৎপরতার জন্যেই বড় দুর্ঘটনা ঘটার আগেই তা নিয়ন্ত্রণে নিয়ে আসা সম্ভব হয়েছে বলেই মনে করা হচ্ছে।

বৃহস্পতিবার বিকেল ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে কলকাতা মেডিক্যাল কলেজের গ্রিন বিল্ডিংয়ে। বিকেলে আচমকাই ওই বিল্ডিং থেকে ধোঁওয়া বের হতে দেখেন হাসপাতালের কর্মীরা। পোড়া গন্ধও নাকে আসে অনেকের। মুহূর্তের মধ্যে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই বিল্ডিংয়ে। তড়িঘড়ি রোগীদের পরিবারের সদস্যদের নীচে নামিয়ে আনা হয়।  তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে, আর কোনও আগুন দেখা যায়নি। হঠাৎ এই ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েন রোগীরা। 

এরপর ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি খতিয়ে দেখে। পুলিশ সূত্রে জানানো হয়, কোথাও আগুন লাগেনি তবে পোড়া গন্ধ আসছিল। তবে বিষয়টি বড় আকার নেওয়ার আগেই নিয়ন্ত্রণে নিয়ে আসা গিয়েছে। হাসপাতালের রক্ষীদের তৎপরতার জন্যেই বড় দুর্ঘটনা ঘটার আগেই তা নিয়ন্ত্রণে নিয়ে আসা সম্ভব হয়েছে বলেই মনে করা হচ্ছে।

বন্ধ করুন