বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নারদ মামলায় জামিনের শর্ত মেনে আদালতে হাজিরা দিলেন ফিরহাদ ও শোভন
নারদ মামলায় আদালতে হাজিরা দিলেন ফিরহাদ হাকিম ও শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি

নারদ মামলায় জামিনের শর্ত মেনে আদালতে হাজিরা দিলেন ফিরহাদ ও শোভন

  • নারদ মামলায় জামিনের শর্ত মেনে এদিন বিচারকের সামনে হাজিরা দেন ফিরহাদ হাকিম ও শোভন চট্টোপাধ্যায়। তবে শারীরিক অসুস্থতার কারণে এদিন হাজির দিতে পারেননি মদন মিত্র।

নারদ মামলায় বিচার ভবনে হাজিরা দিলেন ২ জামিনপ্রাপ্ত নেতা ফিরহাদ হাকিম ও শোভন চট্টোপাধ্যায়। জামিনের শর্ত মেনে এদিন বিচারকের সামনে হাজিরা দেন তাঁরা। তবে শারীরিক অসুস্থতার কারণে এদিন হাজির দিতে পারেননি মদন মিত্র। প্রয়াত হয়েছেন আরেক জামিনপ্রাপ্ত অভিযুক্ত সুব্রত মুখোপাধ্যায়।

গত বছর ১৭ মে নারদ মামলায় গ্রেফতার হন রাজ্যের ৪ নেতা। দীর্ঘ আইনি টানাপোড়েনর পর ২ সপ্তাহ পর ২০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জামিন পান তাঁরা। জামিনের শর্ত ছিল নির্দিষ্ট সময় অন্ত হাজিরা দিতে হবে বিচারালয়ে। নইলে খারিজ হয়ে যাবে জামিন। সেই শর্ত মেনে এদিন হাজিরা দেন রাজ্যের পরিবহণ ও পুরমন্ত্রী ফিরহাদ হাকিম ও প্রাক্তন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে এদিন দেখা যায় তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও। 

তবে শারীরিক অসুস্থতার কারণে হাজিরা দিতে পারেননি কামারহাটির বিধায়ক মদন মিত্র। গত সপ্তাহে তাঁক স্বরযন্ত্রে অস্ত্রোপচার হয়েছিল। নারদ অভিযুক্ত সুব্রত মুখোপাধ্যায় গত নভেম্বরে প্রয়াত হয়েছেন। আদালত সূত্রে জানা গিয়েছে, নিয়মমাফিক প্রক্রিয়া শেষে ফিরহাদ ও শোভন দুজনেই ফিরে যান। 

 

 

বন্ধ করুন