বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আপনারা দলেই থাকছেন তো? জরুরি বৈঠকে হলদিয়া পুর প্রতিনিধিদের প্রশ্ন করলেন ফিরহাদ
পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। ডানদিকে, হলদিয়া পুরসভা। ফাইল ছবি
পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। ডানদিকে, হলদিয়া পুরসভা। ফাইল ছবি

আপনারা দলেই থাকছেন তো? জরুরি বৈঠকে হলদিয়া পুর প্রতিনিধিদের প্রশ্ন করলেন ফিরহাদ

  • বৈঠকে উপস্থিত ছিলেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামল আদক ও উপ পুরপ্রধান সুধাংশু মণ্ডল। তা ছাড়াও তৃণমূল ভবনে ডাকা এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন হলদিয়া পুরসভার প্রায় ২৩ জন কাউন্সিলর।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী ‌শুভেন্দু অধিকারীকে নিয়ে চাপানউতোর চলছেই। এই পরিস্থিতিতে হলদিয়া পুরসভার কাউন্সিলরদের মন বুঝতে মঙ্গলবার কলকাতায় জরুরি বৈঠক ডাকলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। বৈঠকে উপস্থিত ছিলেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামল আদক ও উপ পুরপ্রধান সুধাংশু মণ্ডল। তা ছাড়াও তৃণমূল ভবনে ডাকা এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন হলদিয়া পুরসভার প্রায় ২৩ জন কাউন্সিলর।

কিন্তু হঠাৎ এই জরুর বৈঠক ডাকার নেপথ্য কারণ কী?‌ জানা গিয়েছে, শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের যে বর্তমান দূরত্ব তৈরি হয়েছে তা হলদিয়া পুরসভার প্রতিনিধিদের মধ্যে কতটা প্রভাব ফেলছে তা মেপে নেওয়ার জন্যই এদিনের বৈঠক ডেকেছেন ফিরহাদ হাকিম। পুরপ্রধান, উপ পুরপ্রধান–সহ মোট ২৯ জন কাউন্সিলরকে ডেকে পাঠানো হয়। আর তাঁদের মধ্যে বৈঠকে হাজির হন মোট ২৫ জন।

দলীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বৈঠকে হলদিয়া পুরসভার ওই ২৫ জন প্রতিনিধিকে ফিরহাদ হাকিম সরাসরি জিজ্ঞেস করেন, ‘‌আপনারা কোন দিকে?‌ আপনারা দলেই থাকছেন তো?‌’‌ আধঘণ্টা ধরে চলা এই বৈঠক আয়োজনের পেছনে মূল উদ্দেশ্য ছিল বৈঠকে আমন্ত্রিতদের বর্তমান অবস্থানের কথা জানা। বৈঠক শেষে উপ পুরপ্রধান সুধাংশু মণ্ডল বলেন, ‘‌সব কাউন্সিলরই এসেছেন। এবং বলেছেন আমরা সবাই দিদির অনুগামী। আমরা কোনও ব্যক্তির অনুগামী নই। দলের বাইরে যদি কেউ যায় সেখানে আমরা নেই। আমরা সবাই দিদিরই অনুগামী।’‌

বন্ধ করুন