বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জেল থেকে বাড়ি ফিরলেন ফিরহাদ, আপাতত ২ দিন গৃহবন্দি থাকতে হবে অভিযুক্ত মন্ত্রীকে
শুক্রবার সন্ধ্যায় গাড়ি থেকে নেমে বাড়িতে ঢুকছেন ফিরহাদ। 
শুক্রবার সন্ধ্যায় গাড়ি থেকে নেমে বাড়িতে ঢুকছেন ফিরহাদ। 

জেল থেকে বাড়ি ফিরলেন ফিরহাদ, আপাতত ২ দিন গৃহবন্দি থাকতে হবে অভিযুক্ত মন্ত্রীকে

  • শুক্রবার সন্ধ্যায় সাদা বলেরো গাড়িতে করে বাড়ি পৌঁছন ফিরহাদ। সামনে ছিল পাইলট গাড়ির পাহারা। গাড়ি থেকে নামার সময় দৃশ্যত বিধ্বস্ত লাগছিল কলকাতা পুরসভার মুখ্য প্রশাসককে।

প্রায় ৪ দিন জেলবন্দি থাকার পর আদালতের নির্দেশে বাড়ি ফিরলেন রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। সাময়িক স্বস্তি দিয়ে তাঁকে গৃহবন্দি থাকার অনুমতি দিয়েছেন বিচারপতিরা। শুক্রবার দুপুরে এই নির্দেশের পর সন্ধ্যায় জেল থেকে বাড়ি ফেরেন তিনি। বাড়িতে থাকলেও তাঁকে থাকতে হবে কড়া নজরদারিতে। 

শুক্রবার সন্ধ্যায় চেতলায় নিজের বাড়িতে ফেরেন ফিরহাদ। সোমবার সকালে নারদকাণ্ডে গ্রেফতারির পর নিম্ন আদালতে জামিন পেয়েছিলেন তিনি। রাতে সেই জামিনে স্থগিতাদেশ দেয় হাইকোর্ট। ফলে গভীর রাতে জেলে যেতে হয় ফিরহাদ-সহ ৪ অভিযুক্তকে। তার পর থেকে প্রেসিডেন্সি জেলেই ছিলেন তিনি। জ্বর এলেও ভর্তি হননি হাসপাতালে। যদিও বাকি অভিযুক্তদের হাসপাতালে ভর্তি করেছেন চিকিৎসকরা। 

শুক্রবার সন্ধ্যায় সাদা বলেরো গাড়িতে করে বাড়ি পৌঁছন ফিরহাদ। সামনে ছিল পাইলট গাড়ির পাহারা। গাড়ি থেকে নামার সময় দৃশ্যত বিধ্বস্ত লাগছিল কলকাতা পুরসভার মুখ্য প্রশাসককে। সাংবাদিকদের শত অনুরোধেও ক্যামেরার সামনে মুখ খোলেননি তিনি। হাজ জোড় করে উপস্থিত জনতাকে প্রণাম করে ঢুকে পড়েন বাড়িতে। 

আদালতের নির্দেশ অনুসারে আপাতত ২ দিন গৃহবন্দি থাকতে হবে ফিরহাদকে। সোমবার সকালে ৫ সদস্যের বিশেষ ডিভিশন বেঞ্চে এই মামলার ফের শুনানি। সেদিন আদালতের রায়ের ওপরে নির্ভর করছে ফিরহাদ-সহ ৪ অভিযুক্তের ভাগ্য।

 

বন্ধ করুন