বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতালেই থাকবেন মদন, শোভন, সুব্রত, বাড়ি ফিরবেন শুধু ফিরহাদ
ফিরহাদ হাকিম
ফিরহাদ হাকিম

হাসপাতালেই থাকবেন মদন, শোভন, সুব্রত, বাড়ি ফিরবেন শুধু ফিরহাদ

  • গত সোমবার জেলযাত্রার পর সেই রাতেই অসুস্থ হয়ে পড়েন শোভন, মদন ও সুব্রত। গভীর রাতে তাঁদের ভর্তি করা হয় SSKM-এ।

নারদকাণ্ডে অভিযুক্ত ৪ নেতামন্ত্রীকে শুক্রবার গৃহবন্দি থাকার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। তবে তাঁদের মধ্যে বাড়ি ফিরতে চলেছেন মাত্র ১ জনই। জেল সূত্রে খবর, শুক্রবারই বাড়ি ফিরবেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। হাসপাতালে ভর্তি বাকি তিন নেতা-মন্ত্রী অপেক্ষা করবেন আর কয়েক দিন। 

বয়স ও শারীরিক অবস্থা বিবেচনা করে শুক্রবার নারদকাণ্ডে অভিযুক্ত ৪ নেতা-মন্ত্রীকে বাড়িতে বন্দি থাকার অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। রায়ে একথা স্পষ্ট উল্লেখ রয়েছে। সঙ্গে এই স্বস্তির শর্ত ভাঙলে সুবিধা প্রত্যাহার করা হতে পারে বলেও জানিয়েছেন বিচারপতিরা। 

গত সোমবার জেলযাত্রার পর সেই রাতেই অসুস্থ হয়ে পড়েন শোভন, মদন ও সুব্রত। গভীর রাতে তাঁদের ভর্তি করা হয় SSKM-এ। একমাত্র ফিরহাদ হাকিমই ছিলেন প্রেসিডেন্সি জেলে। জ্বর এলেও জেলের বাইরে চিকিৎসা করাতে বেরোননি তিনি। শুক্রবার তিনি জেল থেকেই চেতলার বাড়িতে ফিরবেন। সেজন্য এজন্য জেলে তৎপরতা শুরু হয়েছে। তৎপরতা শুরু হয়েছে তাঁর বাড়িতেও। 

আইনজ্ঞদের মতে, বাকি ৩ নেতা-মন্ত্রীর শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে তাঁদের জন্য উচ্চস্তরীয় মেডিক্যাল বোর্ড গঠন করতে হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে। সেই যুক্তি মেনেই তাঁদের কিছুটা স্বস্তি দিয়েছে আদালত। কিন্তু হঠাৎ করে এখন তাঁরা বাড়ি চলে গেলে সিবিআই পরে প্রশ্ন তুলতে পারে, জেল এড়াতেই অসুস্থতার বাহানা করেছিলেন তাঁরা। তাই আপাতত হাসপাতাল না ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন শোভন, সুব্রত ও মদন।

 

বন্ধ করুন