সকাল সকাল টুইট মোদীর (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
সকাল সকাল টুইট মোদীর (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

'পশ্চিমবঙ্গ সফরের জন্য উৎসাহিত', বাংলায় টুইট মোদীর

  • বিমানবন্দরে না গেলেও আজ রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত বৈঠক সারতে পারেন মুখ্যমন্ত্রী।

এক মঞ্চে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। একান্ত বৈঠকের সম্ভাবনাও তৈরি হয়েছে। তবে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে কলকাতা বিমানবন্দরে যাচ্ছেন না মুখ্যমন্ত্রী। সেই ভার পড়েছে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের উপর। বিমানবন্দরে মোদীকে অভ্যর্থনা জানাবেন ফিরহাদ।

আরও পড়ুন : এনআরসি হলে কী কী নথি লাগবে? জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

সংশোধিত নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনের আবহে আজ কলকাতা আসছেন মোদী। বিকেল সাড়ে তিনটে নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবেন মোদী। সেখানে তাঁকে স্বাগত জানাবেন ফিরহাদ। সফরের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে থাকবেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী।

আরও পড়ুন : NPR-NRC-এর মধ্যে ফারাক কী? কেন বিরোধিতা রাজ্যের? জানুন খুঁটিনাটি

সূত্রের খবর, বিমানবন্দরে না গেলেও আজই রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত বৈঠক সারতে পারেন মুখ্যমন্ত্রী। রাজভবনে পৌঁছানোর পর দেড় ঘণ্টা মতো প্রধানমন্ত্রীর কোনও ঘোষিত কর্মসূচি নেই। সেই ফাঁকেই মোদীর সঙ্গে মমতা বৈঠকের সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। পরে দুজনে মিলেনিয়াম পার্কে যাবেন।

আরও পড়ুন : বিরোধীদের গুজব, দেশজুড়ে NRC নিয়ে আলোচনা করেনি সরকার,দাবি প্রধানমন্ত্রীর

এদিকে, কলকাতা সফরের আগে সকালে টুইট করেন মোদী। টুইটে লেখেন, 'আজ ও আগামীকাল রাজ্যে থাকব বলে আমি উত্তেজিত। স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তীর পবিত্র সময়ে রামকৃষ্ণ মিশনে যাওয়া সৌভাগ্যের। বেলুড় মঠ বরাবরই একটি বিশেষ জায়গা।'

আরও পড়ুন :'স্বামী আত্মস্থানন্দ অনুপস্থিতিতে রামকৃষ্ণ মিশনে যাওয়া অকল্পনীয়', টুইট মোদীর

বন্ধ করুন