বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মদন মিত্রের খাসতালুকে দুয়ারে সরকারের সহায়তা শিবিরে ভর সন্ধ্যায় চলল গুলি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মদন মিত্রের খাসতালুকে দুয়ারে সরকারের সহায়তা শিবিরে ভর সন্ধ্যায় চলল গুলি

  • ফাঁড়ির সামনে এই ঘটনায় এলাকাবাসীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। এক প্রত্যাক্ষদর্শী জানিয়েছেন, ‘এখানে মাঝেমাঝেই ঝামেলা হয়। এদিন সাধারণ মানুষ ফর্ম নিতে লাইনে দাঁড়িয়ে ছিল। তখনই প্রথমে চলে গুলি। তার পর পড়ে বোমা।

তৃণমূল পার্টি অফিসের সামনে দুয়ারে সরকারের সহায়তা শিবিরে চলল গুলি। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় কামারহাটিতে। পুলিশ ফাঁড়ির সামনে এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরেই এই ঘটনা।

বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ কামারহাটিতে তৃণমূল পার্টি অফিসের সামনে দুয়ারে সরকারের সহায়তা শিবির চলছিল। সেখানে হাজির ছিলেন বহু মানুষ। তখনই মোটরসাইকেলে এসে ক্যাম্প লক্ষ্য করে ২ দুষ্কৃতী গুলি ছোড়ে বলে অভিযোগ। ছোড়ে বোমাও। তাতে মোট ৪ জন আহত হয়েছেন। তার মধ্যে ২ মহিলা ও ১টি শিশু রয়েছে।

ফাঁড়ির সামনে এই ঘটনায় এলাকাবাসীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। এক প্রত্যাক্ষদর্শী জানিয়েছেন, ‘এখানে মাঝেমাঝেই ঝামেলা হয়। এদিন সাধারণ মানুষ ফর্ম নিতে লাইনে দাঁড়িয়ে ছিল। তখনই প্রথমে চলে গুলি। তার পর পড়ে বোমা। তাতে ৪ জন আহত হন।’ আহতদের সাগর দত্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনায় বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘বিজেপি ওখানে নেই। মদন মিত্রের অনুগামী ২ গোষ্ঠীর বিবাদেই গোলাগুলি। এই ঘটনা নতুন নয়। তাই বিজেপিকে দোষারোপ করে লাভ নেই। মানুষের প্রাণ নিয়ে খেলছে তৃণমূল।’

 

বন্ধ করুন