বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভারতীয় জাদুঘরের কাছে গুলি, AK-47 থেকে ফায়ারিং CISF জওয়ানের, একাধিক জখমের আশঙ্কা
জাদুঘরে ঢুকছেন জওয়ানরা। 

ভারতীয় জাদুঘরের কাছে গুলি, AK-47 থেকে ফায়ারিং CISF জওয়ানের, একাধিক জখমের আশঙ্কা

  • সিআইএসএফ ক্যাম্পের কাছে গুলি। ভয়াবহ ঘটনা কলকাতায়।

পার্কস্ট্রিটে ভারতীয় জাদুঘরের কাছে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ। ভর সন্ধ্যায় এই ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়। একাধিকজন আহত হয়েছেন বলে খবর। এক সিআইএসএফ জওয়ান একে-৪৭ রাইফেল থেকে গুলি চালিয়েছেন বলে অভিযোগ। তাকে নিরস্ত্র করার চেষ্টা করছে পুলিশ। একজনের মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে খবর। 

এদিকে ভারতীয় জাদুঘরের নিরাপত্তায় দায়িত্বে ছিলেন সিআইএসএফ জওয়ানরা। সিআইএসএফ এক জওয়ান এলোপাথারি গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ গিয়ে তাঁদের সঙ্গেও কথা বলেন। বিশাল পুলিশ বাহিনী এলাকা ঘিরে ফেলেছে। ভারতীয় জাদুঘরের মধ্যে থেকে কেউ গুলি চালিয়েছে কি না তা দেখা হয়েছে। প্রাথমিকভাবে কোনও জওয়ান গুলি চালিয়েছে কি না তা খতিয়ে দেখা হয়েছে। সম্ভবত কোনও সমস্যার জেরে এই গুলি চালানো হয়েছে কি না তা দেখা হচ্ছে। 

আশুতোষ শতবার্ষিকী হলের কাছে পাশে সিআইএসএফ ক্যাম্পের কাছে গুলি চালানো হয়েছে বলে খবর মিলছে। এক জওয়ান অপরজনকে লক্ষ্য করে গুলি চালান বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। কমপক্ষে তিন থেকে চার রাউন্ড গুলি চালানো হয়েছে বলে অভিযোগ। 

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ঘটনা হয়েছে। কাউকে দেখতে পায়নি। তবে গুলির আওয়াজ পেয়েছি। 

কলকাতা পুলিশের আধিকারিকরা বুলেটপ্রুফ জ্যাকেট পরে এলাকা ঘিরে ফেলেছেন। পাবলিক অ্যাড্রেস সিস্টেম নিয়ে ভেতরে ঢোকেন জওয়ানরা। সূত্রের খবর, অভিযুক্ত জওয়ান এখনও ভেতরে রয়েছেন বলে খবর। কমব্যাট ফোর্স এলাকায় মোতায়েন করা হয়েছে। 

বন্ধ করুন