বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Flat for Partha Chatterjee's Pets: পার্থর পোষা কুকুরের নামেও রয়েছে ফ্ল্যাট! মন্ত্রীর আরও সম্পত্তির হদিশ পেল ED
পার্থ চট্টোপাধ্যায় (Samir Jana/HT Photo)

Flat for Partha Chatterjee's Pets: পার্থর পোষা কুকুরের নামেও রয়েছে ফ্ল্যাট! মন্ত্রীর আরও সম্পত্তির হদিশ পেল ED

  • Flat for Partha's Pets: শুক্রবার পার্থ-ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটির বেশি নগদ উদ্ধার হয়। পাশাপাশি ৭৯ লাখ টাকার সোনার গয়না, ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা, ৮টি সম্পত্তির নথি উদ্ধার হয়।

দীর্ঘ প্রায় ২৭ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর গতকাল গ্রেফতার করা হয় রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। এদিকে ‘পার্থ ঘনিষ্ঠ’ অভিনেতা অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে সরকারি দফতরের খামে ভরতি নগদ টাকার পাহাড় মিলেছে। পাশাপাশি অর্পিতার বহু সম্পত্তির হদিশ মিলেছে। এই আবহে এবার পার্থরও বিপুল সম্পত্তির খোঁজ পেলেন তদন্তকারীরা। জানা গিয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের পোষা কুকুরের নামেও আলাদা ফ্ল্যাট রয়েছে। জানা গিয়েছে, নাকতলা শক্তিসংঘ ক্লাবের উল্টোদিকে একটি ফ্ল্যাট রয়েছে যেখানে থাকে পার্থর তিন পোষা কুকুর!

জানা গিয়েছে, পার্থর পোষা কুকুররা যে ফ্ল্যাটে থাকেন, সেই ফ্ল্যাটে সারাদিন এসি চলে। এই কুকুরদের দেখাশোনার জন্য দু’জনকে নিয়োগ করা হয়েছে। তাঁরা এই ফ্ল্যাট পরিচালনার দায়িত্বে আছেন। এছাড়া পার্থ চট্টোপাধ্যায়ের আরও দুটি ফ্ল্যাটের হদিশ পেয়েছে ইডি। এদিকে গ্রেফতারির পরই অসুস্থ বোধ করেন পার্থ চট্টোপাধ্যায়। এর জেরে আদালতের নির্দেশে পার্থ চট্টোপাধ্যায়কে SSKM হাসপাতালে ভরতি করা হয়। ICCU-র ১৮ নম্বর বেডে রয়েছেন রাজ্যের প্রভাবশালী এই মন্ত্রী। তাঁর চিকিৎসার জন্য গঠিত হয়েছে ৬ সদস্যের মেডিক্যাল টিম। তাতে রয়েছে হৃদরোগ, ফুসফুস, হাঁড়, স্নায়ুরোগ, মেডিসিন ও অন্তঃক্ষরাগ্রন্থি বিশেষজ্ঞ।

উল্লেখ্য, শুক্রবার পার্থ-ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটির বেশি নগদ উদ্ধার হয়। পাশাপাশি ৭৯ লাখ টাকার সোনার গয়না, ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা, ৮টি সম্পত্তির নথি উদ্ধার হয়। এরপর থেকেই মন্ত্রীর গ্রেফতারির জল্পনা শুরু হয়। জানা যায়, গভীর রাতেই পার্থবাবুর আইনজীবীকে ডেকে গ্রেফতারির কথা জানায় ইডি। পরে শনিবার সকাল নাগাদ গ্রেফতারির আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় জোকার ইএসআই হাসপাতালে। মেডিক্যাল পরীক্ষার পর আদালতে পেশ করা হয় তাঁকে। সেখানে অসুস্থ বোধ করায় বিচারক পার্থবাবুকে SSKM হাসপাতালে ভরতি করার নির্দেশ দেন।

 

বন্ধ করুন