বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খুনের কোনও প্রমাণ নেই, অর্জুন চৌরাসিয়া মৃত্যুর ফরেন্সিক রিপোর্ট জমা পড়ল আদালতে
নিহত অর্জুন চৌরাসিয়া। নীল বৃত্তের মধ্যে।

খুনের কোনও প্রমাণ নেই, অর্জুন চৌরাসিয়া মৃত্যুর ফরেন্সিক রিপোর্ট জমা পড়ল আদালতে

  • গত ৬ মে কাশীপুরে পরিত্যক্ত রেল কোয়াটার থেকে উদ্ধার হয় অর্জুন চৌরাসিয়ার দেহ। ওই দিনই কলকাতা সফরে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁকে স্বাগত জানাতে বিজেপি যে দল তৈরি করেছিল তার সদস্য ছিলেন অর্জুন।

কলকাতার কাশীপুরে নিহত বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার মৃত্যু তদন্তের ফরেন্সিক রিপোর্ট পেশ হল হাইকোর্টে। রিপোর্টে অর্জুনকে খুন করা হয়ে থাকতে পারে এমন কোনও সম্ভাবনার কথা উল্লেখ নেই। তবে পুলিশকে তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

গত ৬ মে কাশীপুরে পরিত্যক্ত রেল কোয়াটার থেকে উদ্ধার হয় অর্জুন চৌরাসিয়ার দেহ। ওই দিনই কলকাতা সফরে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁকে স্বাগত জানাতে বিজেপি যে দল তৈরি করেছিল তার সদস্য ছিলেন অর্জুন। শাহের সফরের সকালে তাঁর মৃত্যুতে খুনের অভিযোগে সরব হয় বিজেপি। সিবিআই তদন্তের দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয় তারা।

ওদিকে কলকাতায় পৌঁছে অর্জুনের বাড়িতে গিয়ে অমিত শাহ দাবি করেন, রাজনৈতিক কারণে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে অর্জুনকে। যদিও ময়নাতদন্তের রিপোর্টে তেমন কিছু পাওয়া যায়নি বলে জানানো হয়। এর পর অপেক্ষা ছিল ফরেন্সিক রিপোর্টের। সেখানেও অর্জুনকে খুন করা হয়ে থাকতে পারে এমন কোনও সম্ভাবনার কথা উল্লেখ নেই। যদিও বিচারপতি ঘটনার তদন্ত চালিয়ে যেতে নির্দেশ দিয়েছেন। মামলার পরবর্তী শুনানি ২৫ জুন।

 

বন্ধ করুন