বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সস্ত্রীক করোনায় আক্রান্ত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য
সস্ত্রীক করোনায় আক্রান্ত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য 
সস্ত্রীক করোনায় আক্রান্ত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য 

সস্ত্রীক করোনায় আক্রান্ত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

  • স্বাসকষ্টজনিত সমস্যা শুরু হওয়ায়, মীরাদেবীকে তড়িঘড়ি শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করানো হয়েছে।

‌সস্ত্রীক করোনায় আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। করোনায় সংক্রমিত হয়েছেন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। সূত্রের খবর, স্বাসকষ্টজনিত সমস্যা শুরু হওয়ায়, মীরাদেবীকে তড়িঘড়ি শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করানো হয়েছে। 

ওদিকে বুদ্ধদেববাবুকে আপাতত বাড়িতেই রেখে চিকিৎসা করানো হচ্ছে। আরও জানা গিয়েছে, প্রথমে করোনায় সংক্রমিত হয়েছেন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য। কয়েকদিন ধরেই তিনি অসুস্থ বোধ ছিলেন। তার পর তাঁর নমুনা পরীক্ষা করা হলেই রিপোর্ট পজিটিভ আসে। অন্য দিকে, বুদ্ধদেববাবুরও করোনা পরীক্ষা করানো হয়, তাতে তাঁরও রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে।

দীর্ঘদিন ধরেই অসুস্থ বুদ্ধবাবুু। কার্যত গৃহবন্দি ৭৭ বছর বয়সী রাজনীতিবিদ। তার মধ্যে করোনায় আক্রান্ত হলেন তিনি। যেটি নিশ্চিত ভাবেই তাঁর অগণিত অনুগামীদের চিন্তায় রাখবে। 

মঙ্গলবারের করোনা বুলেটিন অনুসারে রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ১৯,৪২৮। উত্তর ২৪ পরগনায় এদিনও আক্রান্ত ৪,০০০ এর বেশি। কলকাতায় প্রায় ৩,৮০০। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১১,৭১,৮৬১।

এদিন রাজ্যে মৃত্যু হয়েছে ১৪৫ জনের। কলকাতায় ৩৮ জন ও উত্তর ২৪ পরগনায় ৩৬ জন করোনায় মারা গিয়েছেন। দক্ষিণ ২৪ পরগনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। দার্জিলিংয়ে মৃত্যু হয়েছে ৯ জনের। এদিন মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৩,৫৭৬

 

বন্ধ করুন