বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগের থেকে অনেকটাই সুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, তাহলে হাসপাতালে ভর্তির প্রয়োজন কেন?
বুদ্ধদেব ভট্টাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
বুদ্ধদেব ভট্টাচার্য। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

আগের থেকে অনেকটাই সুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, তাহলে হাসপাতালে ভর্তির প্রয়োজন কেন?

  • চিকিৎসকদের সূত্রে খবর, শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাঁর স্ত্রী মীরাদেবীরও অবস্থা আগের থেকে স্থিতিশীল।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সস্ত্রীক প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। এখন তিনি কেমন আছেন?‌ চিকিৎসকদের সূত্রে খবর, শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাঁর স্ত্রী মীরাদেবীরও অবস্থা আগের থেকে স্থিতিশীল। এখন বুদ্ধবাবুর চিকিৎসা বাড়িতে হলেও কিছু শারীরিক পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন বলে মনে করছেন চিকিৎসকরা।

পাম অ্যাভিনিউয়ের বাড়িতেই কোভিডে আক্রান্ত হয়ে চিকিৎসা চলছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাঁকে দেখে এসেছেন চিকিৎসকেরা। সকালেই তাঁর রক্ত পরীক্ষা হয়েছে। তাঁর রিপোর্ট সামান্য খারাপ হলেও অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাহলে হাসপাতালে ভর্তি করতে চাইছেন কেন?‌ চিকিৎসকরা। জানা গিয়েছে, আরও বেশ কিছু পরীক্ষার প্রয়োজন আছে। চিকিৎসার জন্যও এই মুহূর্তে তাঁকে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন। কিন্তু তিনি রাজি হচ্ছেন না।

সূত্রের খবর, মঙ্গলবার রাতেই বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে অক্সিজেনের মাত্রা ৯০ শতাংশের নীচে নেমে গিয়েছিল। অক্সিজেন দেওয়ার পর স্যাচুরেশন ৯০–এর উপর উঠে। উনি বাড়িতে থাকলে সমস্যা বাড়তে পারে বলে ভয়ই পাচ্ছেন চিকিৎসকরা। তবে আপাতত স্থিতিশীল মীরাদেবী। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অক্সিজেন স্যাচুরেশন রয়েছে ৯৮ শতাংশ। অন্যান্য গুরুত্বপূর্ণ শারীরিক পরীক্ষাও করা হচ্ছে, তাতে আশঙ্কার কোনও কারণ দেখছেন না চিকিৎসকরা।

বন্ধ করুন