বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী, নতুন ভোরের জন্য লড়াই, বললেন মমতা
নবান্নে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী দেখা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে
নবান্নে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী দেখা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে

তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী, নতুন ভোরের জন্য লড়াই, বললেন মমতা

  • গোয়াবাসীর পাশে আমরা একসঙ্গে দাঁড়াব। গোয়াতে নতুন ভোরের জন্য় আমরা লড়াই চালিয়ে যাব।’ টুইট করে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

যাবতীয় জল্পনার অবসান। তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনো ফালেরিও। মঙ্গলবার সন্ধ্যাতেই তিনি কলকাতায় এসেছিলেন। বুধবার তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় ও তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে আগামী দিনের চলার পথ নিয়েও কথাবার্তা বলেন তিনি। তাঁর সঙ্গেই প্রাক্তন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ একাধিক নেতৃত্ব তৃণমূলে যোগ দিয়েছেন। সেক্ষেত্রে গোয়ায় সংগঠন বৃদ্ধির ক্ষেত্রে যে কয়েকধাপ এগিয়ে গেল তৃণমূল এটা অনেকেই মনে করছেন। এনিয়ে টুইটও করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘এটা আমার কাছে খুবই গর্বের যে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী, সাত বারের বিধায়ক, গোয়ার নামকরা রাজনীতিবিদ শ্রী লুইজিনহো ফালেরিওকে তৃণমূল পরিবারে স্বাগত জানাতে পেরেছি। গোয়াবাসীর পাশে আমরা একসঙ্গে দাঁড়াব। গোয়াতে নতুন ভোরের জন্য় আমরা লড়াই চালিয়ে যাব।’ টুইট করে জানিয়েছেন তৃণমূল নেত্রী। এর সঙ্গেই তিনি জানিয়েছেন, ‘এমজিপির প্রাক্তন বিধায়ক শ্রী লাভু মামলেদার, কংগ্রেস নেতা যতীশ নায়েক, বিজয় পাই, মারিও পিন্টো ডি সান্টানা ও আনন্দ নায়েককেও স্বাগত জানিয়েছি। এর সঙ্গেই সাহিত্য আকাদেমি পুরষ্কারপ্রাপ্ত বিখ্যাত কবি শিবদাস সনু নায়েক, সাউথ গোয়ার আইনজীবী অ্যাসোসিয়েশনের সভাপতিও তৃণমূলে যোগ দিয়েছেন। সকলকেই তৃণমূল পরিবারে স্বাগত।’ 

এদিকে এদিন নবান্নে গিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন লুইজিনহো। প্রসঙ্গত তিনি সম্প্রতি কংগ্রেস ছেড়েছেন ও বিধায়ক পদ থেকেও পদত্যাগ করেছেন। তৃণমূল সূত্রে খবর, আগামী দিনে লুইজিনহোকে গোয়াতে তৃণমূলের মুখ হিসাবে তুলে ধরা হবে। মুখ্য়মন্ত্রী পদপ্রার্থী হিসাবে তাঁকে প্রচারের আলোয় নিয়ে এসে গোয়াতে সংগঠন বিস্তারে মন দেবে তৃণমূল। 

 

বন্ধ করুন