বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌ব্যক্তিগত স্তরে সম্পর্ক খারাপ হয়নি’‌, মুখ্যমন্ত্রীকে দরাজ শংসাপত্র সব্যসাচীর

‘‌ব্যক্তিগত স্তরে সম্পর্ক খারাপ হয়নি’‌, মুখ্যমন্ত্রীকে দরাজ শংসাপত্র সব্যসাচীর

বিজেপি নেতা সব্যসাচী দত্ত। (ছবি সৌজন্য ফেসবুক)

বিরাট হাঁকডাক করলেও সতীর্থ সুজিত বসুর কাছে হেরে যান সব্যসাচী। তারপর থেকেই অন্তরালে চলে যান সব্যসাচী। এবার মুখ খুললেন সব্যসাচী দত্ত।

এবার বেসুরো সব্যসাচী। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন। নির্বাচনের ফলপ্রকাশের একমাস কাটেনি আবার তৃণমূল কংগ্রেসের দিকে ঝুঁকলেন প্রাক্তন বিধায়ক সব্যসাচী দত্ত। দলবদল করে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিকবার সরব হয়েছিলেন রাজারহাট–নিউটাউনের প্রাক্তন বিধায়ক। বিজেপির টিকিটে বিধাননগরে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন সব্যসাচী। তবে বিরাট হাঁকডাক করলেও সতীর্থ সুজিত বসুর কাছে হেরে যান সব্যসাচী। তারপর থেকেই অন্তরালে চলে যান সব্যসাচী। এবার মুখ খুললেন সব্যসাচী দত্ত।

কেন্দ্র–রাজ্য সংঘাতে যখন রাজ্য–রাজনীতি তোলপাড় তখন মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে সব্যসাচী দত্ত বলেন, ‘‌উনি বয়সে বড়। ব্যক্তিগত স্তরে সম্পর্ক খারাপ হয়নি। ওনার রাজনৈতিক ম্যাচিওরিটির সঙ্গে আমার কোনও তুলনা চলে না। আমার কোনও প্রতিযোগিতা তাঁর সঙ্গে নেই।’‌ এই মন্তব্য প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। আপনার অনেক সতীর্থ এখন তৃণমূল কংগ্রেসে ফিরতে চাইছেন। আপনিও কী ফিরবেন?‌ এই বিষয়ে সব্যসাচী বলেন, ‘‌যাঁরা ফিরতে চাইছেন, সেটা তাঁদের ব্যাপার। আমার সঙ্গে কারও কোনও কথা হয়নি। এই জল্পনা তৈরি করা হয়েছে।’‌

উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার আগেও এমন কথা বলেছিলেন সব্যসাচী। তাছাড়া মুকুল রায় যখন তাঁর বাড়িতে এসে লুচি–আলুর দম খেয়েছিলেন তখনও তিনি জল্পনা বলেছিলেন। তাই একুশের নির্বাচনের পর মুখ্যমন্ত্রীর প্রশংসা তৃণমূল কংগ্রেসের দিকেই তাঁর পাল্লা ভারী হচ্ছে বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা। আর নির্বাচনে পরাজয় প্রসঙ্গে সব্যসাচী বলেন, ‘‌দলের কোনও পর্যালোচনা হয়নি এখনও।’‌ ইতিমংধ্যেই সোনালি গুহ, সরলা মুর্মু, বাচ্চু হাঁসদারা–সহ আরও অনেকে তৃণমূল কংগ্রেসে ফেরার জন্য পা বাড়িয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের রেজিনগরে রাম নবমীর মিছিলে হামলায় যুক্ত মুখ্যমন্ত্রী, বিস্ফোরক দাবি শুভেন্দুর নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর কবে কলেজের ক্লাস শুরু হবে? উচ্চমাধ্যমিকের রেজাল্টের আগেই নির্দেশ এল UGC থেকে শনি দোষ ও ঋণ থেকে মুক্তি পেতে হনুমান জন্মোৎসবে করুন এই সহজ কাজ, মিটবে সব বাধা

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.