বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভুয়ো টিকাকাণ্ডে পথে নেমে গ্রেফতার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী
ভুয়ো টিকাকাণ্ডে পথে নেমে গ্রেফতার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী: ‌ ছবি (‌সৌজন্য এএনআই টুইটার)‌
ভুয়ো টিকাকাণ্ডে পথে নেমে গ্রেফতার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী: ‌ ছবি (‌সৌজন্য এএনআই টুইটার)‌

ভুয়ো টিকাকাণ্ডে পথে নেমে গ্রেফতার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

ভুয়ো টিকাকরণকাণ্ডের প্রতিবাদে পথে নেমে গ্রেফতার হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

ভুয়ো টিকাকরণকাণ্ডের প্রতিবাদে পথে নেমে গ্রেফতার হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। ভবানী ভবনের সামনে থেকে বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাঁর সঙ্গেই দলের একাধিক নেতাকর্মীও গ্রেফতার হয়েছেন।

ভুয়ো টিকাকরণকাণ্ডের প্রতিবাদে ভবানী ভবন থেকে আলিপুর জেলাশাসকের দফতর পর্যন্ত মিছিল করার পরিকল্পনা ছিল বিজেপির। ভবানী ভবনের সামনে বিজেপি কর্মী-সমর্থকরা জড়ো হতেই শুরু হয় ধরপাকড়। যাঁরা মিছিল করতে এসেছিলেন, তাঁদের প্রায় সকলকেই আটক করে নিয়ে যাওয়া হয় লালবাজারে। তখনই প্রাক্তন কেন্দ্রীয় দেবশ্রী চৌধুরী ও জেলা সভাপতি শংকর শিকদারও গ্রেফতার হন। বিপর্যয় মোকাবিলা আইনে তাঁদের গ্রেফতার করে পুলিশ। এরপরেও বিজেপি কর্মীরা বিক্ষিপ্তভাবে জমায়েত করার চেষ্টা করেছিলেন, কিন্তু মিছিল আর হয়নি।

উল্লেখ্য, রাজ্য সরকার করোনা রোধে এখন রাজ্যের সর্বত্র সব ধরনের রাজনৈতিক সভা, কর্মসূচি, জমায়েতে বিধিনিষেধ জারি করেছে। অন্যদিকে, কসবা টিকাকরণ শিবির নিয়ে ইতিমধ্যে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে কলকাতা পুলিশ। গ্রেফতার করা হয়েছে মূল পাণ্ডা দেবাঞ্জন দেব এবং তাঁর কয়েকজন সহযোগীকে। জেরায় একাধিক তথ্য উঠে আসছে। আর্থিক তছরুপের অভিযোগও উঠেছে। বেআইনি লেনদেনের বিষয়ে জানা গিয়েছে। টিকাকাণ্ডে সিবিআই তদন্তের দাবি খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্ট।

বন্ধ করুন