বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অশোকনগরের ধর্ষিতা BJP সমর্থক, ধর্ষকরা TMC MLAর অনুগামী, দাবি ফাল্গুনি পাত্রের

অশোকনগরের ধর্ষিতা BJP সমর্থক, ধর্ষকরা TMC MLAর অনুগামী, দাবি ফাল্গুনি পাত্রের

বারাসত মেডিক্যাল কলেজে ফাল্গুনি পাত্র। 

হাসপাতালে ধর্ষিতার সঙ্গে দেখা করতে বাধা দেওয়ার অভিযোগ সুপারের বিরুদ্ধে। 
  • অশোকনগর গণধর্ষণে বিস্ফোরক অভিযোগ বিজেপির মহিলা মোর্চার সভানেত্রীর। 
  • অশোকনগরে তরুণীকে গণধর্ষণের ঘটনায় বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী ফাল্গুনি পাত্র। মঙ্গলবার বারাসত মেডিক্যাল কলেজে তরুণীর সঙ্গে দেখা করতে গিয়ে তাঁরা সুপারের বাধার মুখে পড়েন বলে অভিযোগ। নির্যাতিতার পরিবারের সম্মতিতে তাঁর সঙ্গে দেখা করে বেরিয়ে ফাল্গুনি দেবী বলেন, অভিযুক্তদের সঙ্গে যোগ রয়েছে তৃণমূলের। তারা বিধায়কের অনুগামী। অনুগামীদের বাঁচাতেই তৃণমূলের লোকজন তড়িঘড়ি তরুণীকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

    এদিন ফাল্গুনীদেবী বলেন, নির্যাতিতার তরুণীর সঙ্গে দেখা করতে হাসপাতালের সুপার আমাদের বাধা দেন। এর পর তরুণীর মা বলেন ২ জন মেয়ের সঙ্গে দেখা করতে পারেন। কিন্তু সুপার বলেন, না একজন। তার পর আমি গিয়ে নির্যাতিতার সঙ্গে দেখা করি।

    তিনি জানান, এই পরিবার গঙ্গানগরের বাসিন্দা। ২০২১ সালে সেখানে তরুণীর ভাইকে মেরে ঝুলিয়ে দিয়েছিল তৃণমূলি দুষ্কৃতীরা। তার ময়নাতদন্তের রিপোর্ট এখনও পায়নি পরিবার। মৃতের ভাই বিজেপির যুব মোর্চার মণ্ডল কমিটির সভাপতি ছিলেন। এর পর পরিবারটি সেখান থেকে পালিয়ে উত্তর ২৪ পরগনার হাবরায় থাকতে শুরু করে।

    তিনি জানান, যে চারজন ধর্ষণ করেছে তারা তৃণমূল বিধায়কের অনুগামী। তরুণীকে গণধর্ষণ করার পর পেটে লাথি মারে তারা। এর পর রাস্তার পাশে ফেলে যায়। তরুণীকে তখন হাসপাতালে নিয়ে না গেলে সে মারাই যেত। দলের কর্মীদের খুনের দায় থেকে বাঁচাতে তখন তৃণমূলেরই কয়েকজন তাঁকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যেতেই আকাশ চক্রবর্তী নামে এক অভিযুক্ত ফোন করে তরুণীকে হুমকি দেয়। বলে, নাম বললে মা - মেয়ে কেউ বেঁচে থাকবে না।

    ফাল্গুনীদেবী বলেন, বিষয়টি আমরা জাতীয় মহিলা কমিশনের গোচরে আনব। সঙ্গে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা বলে তাঁরা এব্যাপারে পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন বলে জানিয়েছেন তিনি।

     

    বাংলার মুখ খবর

    Latest News

    মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.