বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতার গার্ডেনরিচে গণধর্ষণ, তদন্তে গোয়েন্দা বিভাগ ও ফরেনসিক দল
গণধর্ষণ খাস কলকাতায়।
গণধর্ষণ খাস কলকাতায়।

খাস কলকাতার গার্ডেনরিচে গণধর্ষণ, তদন্তে গোয়েন্দা বিভাগ ও ফরেনসিক দল

  • গণধর্ষণের পাশাপাশি ওই বাড়িতে লুঠপাট চালানোরও অভিযোগ উঠেছে। এই ঘটনা যখন ঘটেছে তখন বাড়িতে পরিবারের কেউ ছিলেন না।

খাস কলকাতায় গণধর্ষণের ঘটনায় তোলপাড় হয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচ এলাকায়। তরুণীকে হাত–পা বেঁধে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। গণধর্ষণের পাশাপাশি ওই বাড়িতে লুঠপাট চালানোরও অভিযোগ উঠেছে। এই ঘটনা যখন ঘটেছে তখন বাড়িতে পরিবারের কেউ ছিলেন না। সেই সুযোগ নিয়েই গণধর্ষণ করা হয়েছে। এই ঘটনার তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এখন ঘটনাস্থলে যাচ্ছে ফরেনসিক দল।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে এই ঘটনাটি ঘটেছে। অভিযোগ, বাড়িতে পরিবারের কেউ না থাকার সুযোগ নিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে পড়ে তিন থেকে চারজন দুষ্কৃতীর দল। বাড়িতে ঢুকেই তরুণীর হাত–পা বেঁধে ফেলা হয়। তারপর তরুণীকে গণধর্ষণ করা হয়। এমনকী বাড়িতে থাকা ১৫ লক্ষ টাকা লুট করে পালায় তারা। এখন বিধিনিষেধ শিথিল হওয়ায় বাড়ির থেকে বেরোচ্ছেন মানুষজন। তারই সুযোগ নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

আজ, বুধবার ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের কর্তারা। তাঁরা নির্যাতিতা তরুণীর সঙ্গে কথা বলেন। সেই বয়ান রেকর্ড করা হয়। এমনকী তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। ঘটনার তদন্তভার নিয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশকর্তারা স্থানীয় মানুষদের সঙ্গেও কথা বলেছেন। পুলিশের প্রাথমিক অনুমান, বাড়িতে কখন সদস্যরা থাকেন আর থাকেন না তা আগে থেকে রেইকি করা হয়েছিল। তরুণী যে বাড়িতে একা থাকবেন ওই সময়ে তা আগে থেকে জানতেন দুষ্কৃতীরা। তাই তখন হানা দিয়েছিল তারা।

বন্ধ করুন