বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দরজা ভিতর থেকে বন্ধ, আমির খানের গ্রেফতারির পরেও দেখা নেই পরিবারের সদস্যদের

দরজা ভিতর থেকে বন্ধ, আমির খানের গ্রেফতারির পরেও দেখা নেই পরিবারের সদস্যদের

আমির খানের বাড়ি থেকে উদ্ধার টাকা।

আমির গ্রেফতার হতেই প্রতিক্রিয়ার জন্য যোগাযোগ করা হতে থাকে নাসির খানের পরিবারের সঙ্গে। শনিবার সারাদিন যোগাযোগ করেও সাংবাদিকরা বাড়ির কারও সঙ্গে কথা বলতে পারেননি। বারবার ডাকাডাকি করেও কারও সাড়া মেলেনি।

কলকাতার গার্ডেনরিচে টাকা উদ্ধারকাণ্ডে গ্রেফতার যুবক আমির খানের পরিবারের সদস্যদের খোঁজ পাওয়া যাচ্ছে না। শুক্রবার দিল্লি লাগোয়া উত্তর প্রদেশের গাজিয়াবাদ থেকে আমিরকে গ্রেফতার করেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। তার পর থেকে আমিরের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের একাধিক চেষ্টা করেও সাফল্য পাওয়া যায়নি। এমনকী বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। কিন্তু ডাকলেও সাড়া দেননি কেউ।

গত ১০ সেপ্টেম্বর গার্ডেনরিচ থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে শাহি আস্তাবল রোডে নাসির খানের বাড়িতে হানা দেন ইডির গোয়েন্দারা। বাড়ির খাটের নীচ থেকে বেরোয় প্রায় ১৮ কোটি টাকা। ইডি সূত্রে জানা যায়, অনলাইন গেমিং অ্যাপ প্রতারণায় যুক্ত পরিবহণ ব্যবসায়ী নাসির খানের ছেলে আমির খান। ঘটনার পর থেকে পলাতক ছিল সে। শুক্রবার আমিরকে গাজিয়াবাদ থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তার আগে দেড় বছর আগে পার্ক স্ট্রিট থানায় প্রতারণার অভিযোগ করেছিল ফেডেরাল ব্যাঙ্ক।

কলকাতায় রাজ্য দফতর খুলল আম আদমি পার্টি, কী বললেন মদন - শুভেন্দু?

ওদিকে আমির গ্রেফতার হতেই প্রতিক্রিয়ার জন্য যোগাযোগ করা হতে থাকে নাসির খানের পরিবারের সঙ্গে। শনিবার সারাদিন যোগাযোগ করেও সাংবাদিকরা বাড়ির কারও সঙ্গে কথা বলতে পারেননি। বারবার ডাকাডাকি করেও কারও সাড়া মেলেনি। অথচ বাড়ির দরজা আটকানো ভিতর থেকে। রবিবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে।

প্রতিবেশীরা জানিয়েছেন, ইডির হানার পর থেকে নাসির খানের পরিবারের সদস্যদের বাড়ির বাইরে তেমন দেখা যায়নি। শেষবার গত ১০ সেপ্টেম্বর দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের। তার পর থেকে তাদের দেখা যায়নি। তবে বাড়ির দরজা বাইরে থেকে তালা দেওয়া নেই। দরজা বন্ধ ভিতর থেকে।

প্রশ্ন উঠছে, তবে কি বাড়ি ছেড়েছেন আমির খানের পরিবারের সদস্যরা? না কি সংবাদমাধ্যমের প্রশ্ন এড়াতে বাড়িতেই আত্মগোপন করে রয়েছেন তাঁরা?

 

 

বাংলার মুখ খবর

Latest News

শুভেন্দুর সভা শেষে BJP কর্মীদের মারধর, কাঠগড়ায় TMC, বিক্ষোভ-অবরোধ দুই দলের সিটে আঁচড়ের দাগ, ভাঙা হেডফোন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর ‘‌রেলকর্মীদের এই আন্দোলনকে সমর্থন জানাচ্ছি’‌, বিষ্ণুপুরে মোদীর সমালোচনায় মমতা আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ পঞ্চম দফায় ঝড়ের তাণ্ডবে বনগাঁয় তছনছ ভোটকেন্দ্র, ভেঙে পড়ল অস্থায়ী ছাউনি সম্পর্কের স্পার্কই হাফ সেঞ্চুরির কারণ, প্রসেনজিতের সঙ্গে জুটি নিয়ে অকপট ঋতুপর্ণা বর্ষার আগেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, নিয়ন্ত্রণে একাধিক ব্যবস্থা প্রশাসনের ভোটপর্বে মেতেছে মুম্বই, প্রকাশ্যে হৃতিক, দীপিকা, জাহ্নবীদের ঝলক চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.