বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গড়িয়াহাট জোড়া খুন মামলায় পুলিশ হেফাজত মহিলার, খুনের উদ্দেশ্য খুঁজতে জেরা

গড়িয়াহাট জোড়া খুন মামলায় পুলিশ হেফাজত মহিলার, খুনের উদ্দেশ্য খুঁজতে জেরা

বেসরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সুবীর চাকি

আজ, বৃহস্পতিবার ধৃতকে আলিপুর আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

গড়িয়াহাটে জোড়া খুন কাণ্ডে গ্রেফতার হওয়া মহিলা মিঠু হালদারের ১৪ দিনের পুলিশ হেফাজত হল। বাড়ি কেনা নিয়ে বিবাদে কাঁকুলিয়া রোডে সুবীর চাকি এবং তাঁর গাড়িচালক রবীন মণ্ডলের খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল মিঠু হালদারকে। আগামী ৩ নভেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতেই থাকতে হবে মিঠুকে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান এই জোড়া খুনের ঘটনায় মিঠুর সঙ্গে তার ছেলে ভিকি–সহ বেশ কয়েকজন জড়িত রয়েছে। মিঠুকে জেরা করে খুনের তথ্যই বের করতে চাইছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ডায়মন্ডহারবার পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ভাড়াবাড়ির উঠোনে রক্তমাখা জামা কাচতে বসেছিল মিঠু হালদার। কর্পোরেট কর্তা সুবীর চাকির বাড়ির প্রাক্তন পরিচারিকা সে। বিষয়টি চোখে পড়ে যায় বাড়ির মালকিনের। সেই সূত্রেই ৭২ ঘণ্টার মধ্যে মেলে খুনির খোঁজ। গড়িয়াহাটের জোড়া খুন কাণ্ডে বুধবার রাতে গ্রেফতার করা হয় পরিচারিকা মিঠু হালদারকে। আজ, বৃহস্পতিবার ধৃতকে আলিপুর আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

জানা গিয়েছে, বিজ্ঞাপন দেখে কর্পোরেট কর্তা সুবীর চাকির সঙ্গে যোগাযোগ করে ধৃত মিঠু হালদারের ছেলে ভিকি। পরিবারের সদস্যদের দাবি, তুখোড় ইংরাজিতে সুবীরের সঙ্গে কথা বলে সে। বাড়ি কেনার জন্য আগ্রহ প্রকাশ করে। তাই দ্বাদশীর দিন গাড়িচালক রবীন মণ্ডলকে সঙ্গে নিয়ে কাঁকুলিয়া রোডের বাড়িতে গিয়েছিলেন সুবীর চাকি। তদন্তকারীদের অনুমান, কাঁকুলিয়া রোডের বাড়িটি কিনতেই চেয়েছিল মিঠু এবং তাঁর ছেলে। দরদাম নিয়ে গণ্ডগোল এবং চিনে ফেলার জেরেই কর্পোরেট কর্তা ও তাঁর গাড়িচালককে খুন করা হয়।

তদন্তকারীরা মনে করছেন, লুটপাট করতেই ভিকি খুন করে শিল্পকর্তাকে। তবে কাঁকুলিয়া রোডের ওই বাড়িটি ফাঁকাই ছিল। সেক্ষেত্রে ওই বাড়িতে ভিকি কি লুটপাট করত তা ভাবাচ্ছে সকলকে। এই খুনের ঘটনায় মিঠুর বড় ছেলে ভিকি এবং এক ভাইয়ের খোঁজে তল্লাশি শুরু করেছে কলকাতা পুলিশ। নজরে রয়েছে ভিকির কয়েকজন বন্ধুও। আপাতত কোনও খোঁজ নেই ভিকির।

বাংলার মুখ খবর

Latest News

'৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের ‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Latest IPL News

জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.