বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Baranagar Blast: বিকট শব্দে কেঁপে উঠল বরানগর, মৃত্যু হল এক প্রৌঢ়ার, মাঝরাতে কী ঘটল?‌

Baranagar Blast: বিকট শব্দে কেঁপে উঠল বরানগর, মৃত্যু হল এক প্রৌঢ়ার, মাঝরাতে কী ঘটল?‌

ভেঙে পড়ল একতলা বাড়ির একাংশ।

সেই শব্দ শুনে রাস্তায় বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। অনন্যা সিনেমা হলের কাছে ৩৪ নম্বর টি এন চ্যাটার্জি স্ট্রিটের ওই বাড়িটিতে বিস্ফোরণ ঘটেছিল। সেই অভিঘাতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটি। বাড়িতে তখন ছিলেন সুমিত্রা মাইতি নামে ওই প্রৌঢ়া। তিনিই বাড়িটির মালিক।

বিকট আওয়াজে কেঁপে উঠল বরানগর। প্রথমে বোমা বিস্ফোরণ বলেই সবাই মন করেছিলেন। কিন্তু সেখানে বোমা বিস্ফোরণ ঘটেনি। বরং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ আকার ধারণ করেছে। আর তার জেরে ভেঙে পড়ল একতলা বাড়ির একাংশ। এই ঘটনায় বুধবার মাঝরাতে সেখানে পুলিশ হাজির হয়। এই বাড়ির অংশ চাপা পড়ে এক মহিলার মৃত্যু হয়েছে বলে খবর।

ঠিক কী ঘটেছে বরানগরে?‌ স্থানীয় সূত্রে খবর, এই বাড়িটি বহু পুরনো। সেখানে দীর্ঘদিন সংস্কার হয়নি। তার উপর গ্যাস সিলিন্ডার ফেটে যায়। তাতেই গোটা বাড়ি কেঁপে ওঠে। আর ভেঙে পড়ে যায়। সেই ভাঙা অংশ চাপা পড়েই প্রৌঢ়ার মৃত্যু হয়েছে। রাত ১টা নাগাদ এই ধ্বংসস্তূপ সরানো হয় এবং মহিলার দেহ উদ্ধার করা হয়। বরানগরের টি এন চ্যাটার্জি স্ট্রিটের একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে। বাড়ির দুই বাসিন্দার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বরানগরে পুরনো বাড়ি ভেঙে মৃত্যু হয়েছে এক প্রৌঢ়ার। মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। সেই শব্দ শুনে রাস্তায় বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। অনন্যা সিনেমা হলের কাছে ৩৪ নম্বর টি এন চ্যাটার্জি স্ট্রিটের ওই বাড়িটিতে বিস্ফোরণ ঘটেছিল। সেই অভিঘাতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটি। বাড়িতে তখন ছিলেন সুমিত্রা মাইতি নামে ওই প্রৌঢ়া। তিনিই বাড়িটির মালিক।

তারপর ঠিক কী ঘটল?‌ দুর্ঘটনার পর থেকে প্রৌঢ়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর হদিশ পেতে তল্লাশি শুরু করে পুলিশ, দমকল এবং বিপর্যয় মোকাবিলা দল। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বরানগর পুরসভার ভাইস চেয়ারম্যান দিলীপ নারায়ণ বসু, চেয়ারম্যান পারিষদ অঞ্জন পাল এবং স্থানীয় কাউন্সিলার শম্পা চন্দ। মাঝরাতে ধ্বংসস্তূপ সরানোর কাজ শুরু বিপর্যয় মোকাবিলা দল। রাত ১টা নাগাদ ধ্বংসস্তূপের নীচ থেকে উদ্ধার হয় সুমিত্রাদেবীর দেহ। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ও দমকল কর্মীদের প্রাথমিক অনুমান, বাড়িতে মজুত গ্যাসের সিলিন্ডার ফেটেই এই বিস্ফোরণ ঘটেছে।

বাংলার মুখ খবর

Latest News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.