বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তিনি নন, ফোন করেছিলেন প্রদীপ মজুমদারই, দাবি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রীর

তিনি নন, ফোন করেছিলেন প্রদীপ মজুমদারই, দাবি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রীর

গিরিরাজ সিং (PTI)

গিরিরাজ সিং জানিয়েছেন, বুধবার তাঁকে চার বার ফোন করেছিলেন প্রদীপবাবু। কিন্তু বৈঠকে ব্যস্ত থাকায় সেই ফোন ধরতে পারেননি তিনি। পরে তিনি প্রদীপবাবুকে ফোন করেন। তবে ফোনে কী কথা হয়েছে তা জানাননি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী।

ফোন করে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারকে ১০০ দিনের কাজের বকেয়া মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। বুধাবর নবান্ন সূত্রে পাওয়া এই খবরের সত্যতা অস্বীকার করলেন কেন্দ্রীয় পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিং। উলটে তাঁর দাবি, প্রদীপ মজুমদারের ৪ বার ফোন পেয়ে পালটা ফোন করেছিলেন তিনি।

বুধবার দুপুরে নবান্ন সূত্রে জানা যায়, রাজ্যের পঞ্চায়েত মন্ত্রীকে ফোন করে ১০০ দিনের কাজের বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী গিরিরাজ সিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের মধ্যেই এই খবরে তাঁর আবেদনে কেন্দ্র সাড়া দিয়েছে বলে দাবি করতে থাকে তৃণমূল শিবির। তার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই খবরের সত্যতা অস্বীকার করেছেন গিরিরাজ সিং। এমনকী যে ভাবে অর্ধসত্য খবর নবান্ন সূত্রে প্রকাশ করা হয়েছে তাতেও অসন্তুষ্ট তিনি।

গিরিরাজ সিং জানিয়েছেন, বুধবার তাঁকে চার বার ফোন করেছিলেন প্রদীপবাবু। কিন্তু বৈঠকে ব্যস্ত থাকায় সেই ফোন ধরতে পারেননি তিনি। পরে তিনি প্রদীপবাবুকে ফোন করেন। তবে ফোনে কী কথা হয়েছে তা জানাননি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী। ১০০ দিনের কাজের বকেয়া মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন বলেও কিছু জানাননি।

ওদিকে বুধবার ওই খবর প্রকাশিত হওয়ার পর বৃহস্পতিবার গিরিরাজ সিংয়ের সঙ্গে দেখা করেন সুকান্ত মজুমদার। ২ জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। তবে কী কী বিষয়ে কথা হয়েছে তা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে কেন্দ্রীয় বরাদ্দের টাকা রাজ্যকে মেটানো হবে কি না, বা মেটানো হলেও কী কী শর্ত আরোপ করা হতে পারে তা নিয়ে কথা হয়ে থাকতে পারে ২ জনের।

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.