বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তিনি নন, ফোন করেছিলেন প্রদীপ মজুমদারই, দাবি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রীর

তিনি নন, ফোন করেছিলেন প্রদীপ মজুমদারই, দাবি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রীর

গিরিরাজ সিং (PTI)

গিরিরাজ সিং জানিয়েছেন, বুধবার তাঁকে চার বার ফোন করেছিলেন প্রদীপবাবু। কিন্তু বৈঠকে ব্যস্ত থাকায় সেই ফোন ধরতে পারেননি তিনি। পরে তিনি প্রদীপবাবুকে ফোন করেন। তবে ফোনে কী কথা হয়েছে তা জানাননি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী।

ফোন করে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারকে ১০০ দিনের কাজের বকেয়া মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। বুধাবর নবান্ন সূত্রে পাওয়া এই খবরের সত্যতা অস্বীকার করলেন কেন্দ্রীয় পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিং। উলটে তাঁর দাবি, প্রদীপ মজুমদারের ৪ বার ফোন পেয়ে পালটা ফোন করেছিলেন তিনি।

বুধবার দুপুরে নবান্ন সূত্রে জানা যায়, রাজ্যের পঞ্চায়েত মন্ত্রীকে ফোন করে ১০০ দিনের কাজের বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী গিরিরাজ সিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের মধ্যেই এই খবরে তাঁর আবেদনে কেন্দ্র সাড়া দিয়েছে বলে দাবি করতে থাকে তৃণমূল শিবির। তার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই খবরের সত্যতা অস্বীকার করেছেন গিরিরাজ সিং। এমনকী যে ভাবে অর্ধসত্য খবর নবান্ন সূত্রে প্রকাশ করা হয়েছে তাতেও অসন্তুষ্ট তিনি।

গিরিরাজ সিং জানিয়েছেন, বুধবার তাঁকে চার বার ফোন করেছিলেন প্রদীপবাবু। কিন্তু বৈঠকে ব্যস্ত থাকায় সেই ফোন ধরতে পারেননি তিনি। পরে তিনি প্রদীপবাবুকে ফোন করেন। তবে ফোনে কী কথা হয়েছে তা জানাননি কেন্দ্রীয় পঞ্চায়েতমন্ত্রী। ১০০ দিনের কাজের বকেয়া মিটিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন বলেও কিছু জানাননি।

ওদিকে বুধবার ওই খবর প্রকাশিত হওয়ার পর বৃহস্পতিবার গিরিরাজ সিংয়ের সঙ্গে দেখা করেন সুকান্ত মজুমদার। ২ জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। তবে কী কী বিষয়ে কথা হয়েছে তা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে কেন্দ্রীয় বরাদ্দের টাকা রাজ্যকে মেটানো হবে কি না, বা মেটানো হলেও কী কী শর্ত আরোপ করা হতে পারে তা নিয়ে কথা হয়ে থাকতে পারে ২ জনের।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ' প্রকাশিত SET রেজাল্ট, রইল ডিরেক্ট লিঙ্ক, কাট-অফ কত? ফাইনাল অ্যানসার কিও দেখে নিন করণের হাত ধরে বলিউডে আলিয়ার ৪৩ বছরের ননদ, রণবীরের দিদিকে দেখা যাবে নেটফ্লিক্সে ‘‌আমাদের সরকার নিরাপদ, পাঁচ বছরই চলবে’‌, হিমাচল প্রদেশ নিয়ে দাবি শিবকুমারের ভারতে বিমান নিরাপত্তার শীর্ষপদে প্রথম মহিলা, ইতিহাস গড়লেন ক্যাপ্টেন শ্বেতা সিং প্রসেসড ফুড খেয়ে হচ্ছে ক্যানসার সহ ৩২টি কঠিন রোগ, উঠে এল সমীক্ষায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.