বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Gym: জিমে বুকে ব্যথা, মৃত্যু বাঁশদ্রোণীর তরুণীর, ওজন কমাতে গিয়ে বাড়ি ফেরা হল না
জিমে গিয়ে মর্মান্তিক পরিণতি তরুণীর। সংগৃহীত ছবি 

Gym: জিমে বুকে ব্যথা, মৃত্যু বাঁশদ্রোণীর তরুণীর, ওজন কমাতে গিয়ে বাড়ি ফেরা হল না

  • পরিবার সূত্রে খবর এর আগে একাদশ শ্রেণিতে পড়ার সময় তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন একবার। তারপর আর বিশেষ কিছু হয়নি। এদিন আর উঠে দাঁড়াতে পারলেন না। জিমেই শেষ হয়ে গেলেন পাড়ার প্রাণোচ্ছল তরুণী। কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা।

অন্যান্যদিনের মতোই জিমে শরীর চর্চা করতে গিয়েছিলেন বাঁশদ্রোনীর তরুণী। কিন্তু আর ফেরা হল না তাঁর। স্থানীয় সূত্রে খবর, জিমে গিয়েই বুকে ব্যাথা অনুভব করেন তিনি। এরপর নিথর হয়ে যান। মৃতের নাম ঋত্বিকা দাস। 

বাড়ির কাছের ওই জিমে যাওয়ার অভ্যাস ছিল তরুণীর। কিন্তু এই দিনটা একেবারে অন্য়রকম হয়ে গেল। বিকালের দিকে তিনি জিমে যান। কিন্তু সেখানেই আচমকা বুকে ব্যাথা। লুটিয়ে পড়েন তিনি। এরপর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে।

ঘটনার আকষ্মিকতায় ভেঙে পড়েছেন তার পরিজনরা। এখনও ভাবতেই পারছেন না অনেকে তরতাজা তরুণীর এমন পরিণতি হতে পারে। স্থানীয় সূত্রে খবর, ফিটনেস যাতে ঠিকঠাক থাকে, ওজন যাতে না বাড়ে সেজন্য়ই নিয়মিত জিমে যেতেন তিনি। স্বাস্থ্য সচেতন ছিলেন ওই তরুণী। এদিন জিমে গিয়ে তিনি বান্ধবীকে জানান বুকে ব্যাথা লাগছে। কিছুটা জলও খান।

তারপর কিছুটা ওয়ার্ম আপও করেন তিনি। কিন্তু অ্য়ারোবিক্স শুরুর কিছুক্ষণের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান। তবে পরিবার সূত্রে খবর এর আগে একাদশ শ্রেণিতে পড়ার সময় তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন একবার। তারপর আর বিশেষ কিছু হয়নি। এদিন আর উঠে দাঁড়াতে পারলেন না। জিমেই শেষ হয়ে গেলেন পাড়ার প্রাণোচ্ছল তরুণী। কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা। 

 

বন্ধ করুন