বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Gym: জিমে বুকে ব্যথা, মৃত্যু বাঁশদ্রোণীর তরুণীর, ওজন কমাতে গিয়ে বাড়ি ফেরা হল না

Gym: জিমে বুকে ব্যথা, মৃত্যু বাঁশদ্রোণীর তরুণীর, ওজন কমাতে গিয়ে বাড়ি ফেরা হল না

জিমে গিয়ে মর্মান্তিক পরিণতি তরুণীর। সংগৃহীত ছবি 

পরিবার সূত্রে খবর এর আগে একাদশ শ্রেণিতে পড়ার সময় তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন একবার। তারপর আর বিশেষ কিছু হয়নি। এদিন আর উঠে দাঁড়াতে পারলেন না। জিমেই শেষ হয়ে গেলেন পাড়ার প্রাণোচ্ছল তরুণী। কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা।

অন্যান্যদিনের মতোই জিমে শরীর চর্চা করতে গিয়েছিলেন বাঁশদ্রোনীর তরুণী। কিন্তু আর ফেরা হল না তাঁর। স্থানীয় সূত্রে খবর, জিমে গিয়েই বুকে ব্যাথা অনুভব করেন তিনি। এরপর নিথর হয়ে যান। মৃতের নাম ঋত্বিকা দাস। 

বাড়ির কাছের ওই জিমে যাওয়ার অভ্যাস ছিল তরুণীর। কিন্তু এই দিনটা একেবারে অন্য়রকম হয়ে গেল। বিকালের দিকে তিনি জিমে যান। কিন্তু সেখানেই আচমকা বুকে ব্যাথা। লুটিয়ে পড়েন তিনি। এরপর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে।

ঘটনার আকষ্মিকতায় ভেঙে পড়েছেন তার পরিজনরা। এখনও ভাবতেই পারছেন না অনেকে তরতাজা তরুণীর এমন পরিণতি হতে পারে। স্থানীয় সূত্রে খবর, ফিটনেস যাতে ঠিকঠাক থাকে, ওজন যাতে না বাড়ে সেজন্য়ই নিয়মিত জিমে যেতেন তিনি। স্বাস্থ্য সচেতন ছিলেন ওই তরুণী। এদিন জিমে গিয়ে তিনি বান্ধবীকে জানান বুকে ব্যাথা লাগছে। কিছুটা জলও খান।

তারপর কিছুটা ওয়ার্ম আপও করেন তিনি। কিন্তু অ্য়ারোবিক্স শুরুর কিছুক্ষণের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান। তবে পরিবার সূত্রে খবর এর আগে একাদশ শ্রেণিতে পড়ার সময় তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন একবার। তারপর আর বিশেষ কিছু হয়নি। এদিন আর উঠে দাঁড়াতে পারলেন না। জিমেই শেষ হয়ে গেলেন পাড়ার প্রাণোচ্ছল তরুণী। কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা। 

 

বাংলার মুখ খবর

Latest News

কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.