বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার হোটেলে অফিস পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩
প্রতীকি ছবি

কলকাতার হোটেলে অফিস পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩

  • সংজ্ঞা ফিরলে বাগুইআটি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তরুণী। এর পর তাঁর শারীরিক পরীক্ষা হয়। ওদিকে অভিযুক্ত ২ সহকর্মী ও ১ মহিলা সহকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

কলকাতা লাগোয়া নিউ টাউনের চিনার পার্কে হোটেলে অফিস পার্টি চলাকালীন তরুণীকে ধর্ষণের অভিযোগ সহকর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগকারিনীর শারীরিক পরীক্ষা হয়েছে। হোটেলকর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাগুইআটি থানার অন্তর্গত চিনার পার্কের ওই হোটেলের ৬ তলায় গত ১১ জুন অফিস পার্টি চলছিল। পার্টির জন্য গোটা তলটি ভাড়া নিয়েছিল সংস্থা। পার্টি চলাকালীন আক্রান্ত তরুণীকে ‘ভুল বুঝিয়ে’ একটি ঘরে নিয়ে যান তাঁর ২ সহকর্মী। সেখানে তাঁকে মাদক খাওয়ান তাঁরা। তরুণী অবচেতন হয়ে পড়লে তাঁকে ধর্ষণ করেন ওই ২ সহকর্মী।

সংজ্ঞা ফিরলে বাগুইআটি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তরুণী। এর পর তাঁর শারীরিক পরীক্ষা হয়। ওদিকে অভিযুক্ত ২ সহকর্মী ও ১ মহিলা সহকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার আদালতে নির্যাতিতার গোপন জবানবন্দি নেওয়া হবে বলে জানা গিয়েছে।

ওদিকে হোটেলের কর্মী ও আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা। তরুণীর দাবি সঠিক কি না তা খতিয়ে দেখছেন তাঁরা। হোটেলের কর্মীরা জানিয়েছেন ওই দিন রাতে তরুণীকে হোটেলের একটি ঘরে ঢুকতে দেখেছিলেন তাঁরা। তবে ঘরের ভিতরে কী হয়েছে তা অবশ্য তাঁদের জানা নেই।

 

বন্ধ করুন