বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কন্যাসন্তানকে শ্বাসরোধ করে খুন, গ্রেফতার মা, নজর বাবার ওপর
 মৃত্যু শিশুর 
 মৃত্যু শিশুর 

কন্যাসন্তানকে শ্বাসরোধ করে খুন, গ্রেফতার মা, নজর বাবার ওপর

  • গত ১৮ অক্টোবর প্রসব যন্ত্রণা নিয়ে একবালপুরের একটি নাসিংহোমে ভর্তি করানো হয় লাভলিকে। পরদিন সন্ধ্যায় একটি কন্যা সন্তানের জন্ম দেন লাভলি।

‌লক্ষ্মীপুজোর দিন সদ্যোজাত কন্যাসন্তানকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। অভিযুক্ত মাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় কন্যাসন্তানের বাবাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কী কারণে এই খুন সেকথাও জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মায়ের নাম লাভলি সিং। গত ১৮ অক্টোবর প্রসব যন্ত্রণা নিয়ে একবালপুরের একটি নাসিংহোমে ভর্তি করানো হয় লাভলিকে। পরদিন সন্ধ্যায় একটি কন্যা সন্তানের জন্ম দেন লাভলি। জন্মের পর থেকে বেশ সুস্থই ছিল শিশুটি। গত বুধবার সকালে আয়া দেখতে পান, শিশুটি নিথর অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি নার্সিংহোম কর্তৃপক্ষকে খবর দেন। চিকিৎসকরা জানান, শ্বাসরোধ করেই শিশুটিকে খুন করা হয়েছে। নার্সিংহোমে পুলিশ এসে প্রথমে শিশুটির মা ও বাবাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

বেশ কয়েক ঘণ্টা টানা জেরা করার পর পুলিশ শিশুটির মা লাভলি সিংকে গ্রেফতার করে। প্রথম থেকে পুলিশের সন্দেহ শিশুটির মায়ের দিকেই ছিল। জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, মেয়ে হয়ে জন্মাবার কারণেই সদ্যোজাতকে খুন করেছেন লাভলি। শিশুটির বাবা অজয় সিংকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করে দেখছে। এই খুনের পিছনে তাঁর কোনও ভূমিকা আছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে। ঘটনার দিন একই কেবিনে ছিলেন লাভলি ও অজয়। ফলে অজয়ের ভূমিকা যে এই খুনের পিছনে নেই, তা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

 

বন্ধ করুন