বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌করোনামুক্ত হোক আগামী ২০২২’‌, রাজ্যপালের টুইটে খোঁচা দেখছে তৃণমূল কংগ্রেস
রাজ্যপাল জগদীপ ধনখড়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

‘‌করোনামুক্ত হোক আগামী ২০২২’‌, রাজ্যপালের টুইটে খোঁচা দেখছে তৃণমূল কংগ্রেস

  • এখন রাজ্যে করোনাভাইরাস বেড়ে গিয়েছে। তার জেরে রাজ্য সরকারকে আক্রমণ করে যাচ্ছে বিরোধী দল বিজেপি।

আজ, শুক্রবার ২০২১ সালের শেষদিন। তারিখ ৩১ ডিসেম্বর। কিন্তু বছর শেষের দিনও চলে এলো রাজ্যপাল জগদীপ ধনখড়ের টুইট। আর তাতে খোঁচা দেখতে পাচ্ছেন তৃণমূল কংগ্রেসের নেতারা। সুতরাং বছরের শেষ দিনটিও বাদ গেল না নবান্ন–রাজভবন সংঘাত। তবে সন্ধ্যেবেলা কোনও বড় ঘোষণা করতে পারে রাজ্য সরকার বলে সূত্রের খবর।

এখন রাজ্যে করোনাভাইরাস বেড়ে গিয়েছে। তার জেরে রাজ্য সরকারকে আক্রমণ করে যাচ্ছে বিরোধী দল বিজেপি। গঙ্গাসাগর মেলা থেকে শুরু করে বর্ষবরণে নাইট কার্ফু কার্যকর নিয়ে রাজ্য সরকারকে বিঁধছেন বিজেপি নেতা–নেত্রীরা। পাল্টা জবাব দিচ্ছেন তৃণমূল কংগ্রেসের নেতারাও। এই আবহে আজ রাতে মেতে উঠবে মহানগরী। তার ফলে সংক্রমণ ছড়িয়ে যেতে পারে। এমন আশঙ্কা করছেন অনেকে।

এই প্রেক্ষাপটে রাজ্যবাসীর জন্য নতুন বছরের শুভেচ্ছাবার্তা জানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আর সেই টুইটে খোঁচা রয়েছে বলে মনে করা হচ্ছে। ঠিক কী লিখেছেন রাজ্যপাল?‌ শুক্রবার তিনি টুইটে লেখেন, ‘‌রাজ্যবাসীকে শুভ নববর্ষ ২০২২ সালের শুভেচ্ছা। শান্তি, সম্প্রীতি, সমৃদ্ধি এবং সুখের সময় আসুক নতুন বছরে। করোনামুক্ত হোক আগামী ২০২২। কাছের এবং প্রিয়জনদের ভালবাসায় ভরে উঠুক জীবন।’‌

এই নতুন বছরে শান্তি–সম্প্রীতি আসুক বলার মধ্যেই খোঁচা লক্ষ্য করা গিয়েছে। প্রশ্ন উঠেছে, এখন কী অশান্তি চলছে?‌ করোনাভাইরাস তো কারও হাতে নেই। তবু বাংলায় তা নিয়ন্ত্রণে ছিল। সেখানে বেড়েছে এখন। বিজেপি এই নিয়ে রাজনীতি করছে বলে তৃণমূল কংগ্রেসের অভিযোগ। সেখানে আগামীতে করোনামুক্ত হোক বলেছেন রাজ্যপাল। সেটা কী বিজেপিকে অক্সিজেন দিতে?‌ উঠেছে প্রশ্ন।

বন্ধ করুন