বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপির মিছিল থেকে উদ্ধার হওয়া বন্দুকের লাইসেন্স রয়েছে, দাবি দিলীপ ঘোষের
Police personnel shows a gun recovered from a person during the rally of BJP leaders Tejasvi Surya and Saumitra Khan in Kolkata on Thursday. (ANI Photo)
Police personnel shows a gun recovered from a person during the rally of BJP leaders Tejasvi Surya and Saumitra Khan in Kolkata on Thursday. (ANI Photo)

বিজেপির মিছিল থেকে উদ্ধার হওয়া বন্দুকের লাইসেন্স রয়েছে, দাবি দিলীপ ঘোষের

  • দিলীপবাবুর দাবি, ওই বন্দুকের লাইসেন্সের নথি প্রিয়াংশু পাণ্ডের কাছে রয়েছে। সেকথা আমাকে ফোনে নিশ্চিত করেছেন বিজেপির জেলা সভাপতি। ফলে কোনও বেআইনি বন্দুক বিজেপির মিছিলে ছিল না।

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচির থেকে বন্দুক উদ্ধারের কথা স্বীকার করে নিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বিকেলে দলের রাজ্য সদর দফতরে সাংবাদিক বৈঠকে বিষয়টি স্পষ্ট করেন তিনি। জানান, বন্দুকটির এক বিজেপি নেতার। তাঁর দেহরক্ষীর কাছে বন্দুকটি ছিল। তার লাইসেন্সও রয়েছে। 

এদিন দিলীপবাবু বলেন, হাওড়া ময়দানে বিজেপির মিছিল থেকে পুলিশ বন্দুক উদ্ধার করেছে বলে যে হইচই হচ্ছে তা অনর্থক। ওই বন্দুক প্রিয়াংশু পাণ্ডে নামে এক বিজেপি নেতার। ভাটপাড়ার ওই বিজেপি নেতার দেহরক্ষীর কাছে বন্দুকটি ছিল। দেহরক্ষীকে নিয়ে দলের কর্মসূচিতে যোগ দিতে এসেছিলেন প্রিয়াংশু। তখন তাঁর বন্দুকটি কেড়ে নেয় পুলিশ। 

দিলীপবাবুর দাবি, ওই বন্দুকের লাইসেন্সের নথি প্রিয়াংশু পাণ্ডের কাছে রয়েছে। সেকথা আমাকে ফোনে নিশ্চিত করেছেন বিজেপির জেলা সভাপতি। ফলে কোনও বেআইনি বন্দুক বিজেপির মিছিলে ছিল না। 

এদিন দিলীপ ঘোষ দাবি করেন, হাওড়া ময়দানে বিজেপির কর্মসূচি চলাকালীন যে মুহুর্মুহু বোমা পড়েছে তা পড়েছে স্থানীয় বাড়িগুলির ছাদ থেকে। বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে। বোমার স্প্লিন্টারে আহত হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। কারা বাড়ির ছাদ থেকে বোমা ছুড়ল তা তদন্তের দাবি জানিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন