বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হালিশহর পুরসভার সামনে বিজেপির বিক্ষোভে ধুন্ধুমার
প্রতীকি ছবি

হালিশহর পুরসভার সামনে বিজেপির বিক্ষোভে ধুন্ধুমার

  • শনিবার সকালে হালিশহর পুরসভা ভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপির নেতা কর্মীরা। পুরপ্রধান রাজু সাহানির গ্রেফতারির পর তাঁর পদত্যাগের দাবিতে বিক্ষোভ দেখান তাঁরা।

চিটফান্ড কাণ্ডে ধৃত হালিশহরের পুরপ্রধান রাজু সাহানির পদত্যাগের দাবিতে শনিবার পুরভবনের সামনে বিজেপির বিক্ষোভে ধুন্ধুমার। পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের সংঘর্ষ বাঁধে। বিজেপির দাবি, তাদের ওপর হামলা চালিয়েছে পুলিশ।

শনিবার সকালে হালিশহর পুরসভা ভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপির নেতা কর্মীরা। পুরপ্রধান রাজু সাহানির গ্রেফতারির পর তাঁর পদত্যাগের দাবিতে বিক্ষোভ দেখান তাঁরা। বিজেপির দাবি, ‘আমরা শান্তিপূর্ণ বিক্ষোভ দেখাচ্ছিলাম। পুলিশ আমাদের মারধর করেছে। আমাদের মিছিল আটকে দেয়। পুলিশের চোর ধরার ক্ষমতা নেই কিন্তু বিজেপিকে আটকানোর ক্ষমতা রয়েছে।’ এর পর পুরসভার সামনে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

মিড–ডে মিলের খাবারে ডিটার্জেন্ট দেওয়ার অভিযোগ, পড়ুয়াদের বমি শুরু ইটাহারে

শুক্রবার বিকেলে হালিশহর পুরসভার পুরপ্রধান রাজু সাহানির বাড়ি ও নিউ টাউনের ফ্ল্যাটে তল্লাশি চালায় সিবিআই। নিউ টাউনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ৮০ লক্ষ টাকা, প্রচুর জমির দলিল, একটি দেশি পিস্তল ও কার্তুজ। শনিবার সকালে রাজুকে আসানসোল আদালতে পেশ করে সিবিআই। রাজুর দাবি, এসবে যুক্ত নন তিনি। তদন্ত হলে তাড়াতাড়ি সত্যি বেরিয়ে আসবে।

 

বন্ধ করুন