বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জোকা হাসপাতালের হস্টেলে ঝুলছিল ডাক্তারি ছাত্রীর দেহ, কীসের অবসাদ?

জোকা হাসপাতালের হস্টেলে ঝুলছিল ডাক্তারি ছাত্রীর দেহ, কীসের অবসাদ?

জোকা ইএসআই হাসপাতালে এক ডাক্তারি ছাত্রীর করুণ পরিণতি। তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে প্রতীকী ছবি।

তবে কি সম্পর্কজনিত কোনও টানাপোড়েনে তিনি ভুগছিলেন? তার জেরেই এই কাণ্ড!। পুলিশ প্রয়োজনে তার বন্ধুদের সঙ্গে কথা বলবে। শেষ কার সঙ্গে কথা বলেছিলেন সেটাও খতিয়ে দেখা হবে।

অত্যন্ত মর্মান্তিক ঘটনা।জোকা ইএসআই হাসপাতালে এক ডাক্তারি ছাত্রীর করুণ পরিণতি। তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। লেডিস হস্টেলের ঘর থেকে তার ঝুলন্ত দেহ মিলেছে। গোটা ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। কেন তিনি এরকম অবসাদে ভুগছিলেন তা নিয়ে প্রশ্ন উঠছে। তিনি ডাক্তারি শাখার দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। বুধবার তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে তিনি আত্মহত্যা করেছেন। মৃতের নাম ইয়েতি গর্গ। মাত্র ২২ বছর বয়সে চলে গেলেন তিনি।

কিন্তু কেন এই ঘটনা? সূত্রের খবর, তিনি বাংলার ছাত্রী নন। তাঁর বাড়ি আদতে উত্তরপ্রদেশের আগ্রায়। ঠাকুরপুকুর থানার পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। পুলিশ জানিয়েছে দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই ছাত্রী মেধাবী ছিলেন। কেন তিনি এই চরম পথ বেছে নিলেন তা নিয়ে প্রশ্ন উঠছে।

তবে কি সম্পর্কজনিত কোনও টানাপোড়েনে তিনি ভুগছিলেন? তার জেরেই এই কাণ্ড!। পুলিশ প্রয়োজনে তার বন্ধুদের সঙ্গে কথা বলবে। শেষ কার সঙ্গে কথা বলেছিলেন সেটাও খতিয়ে দেখা হবে। তিনি ইদানিং কোনও মানসিক অবসাদে ভুগছিলেন কি না,কাদের সঙ্গে তিনি বিশেষভাবে মিশতেন, ইদানিং চুপচাপ থাকতেন কি না, এসব দেখার চেষ্টা করছে পুলিশ।

এর সঙ্গেই তার সুইসাইড নোট কোথাও রয়েছে কি না তা দেখা হচ্ছে। তবে ঘটনার জেরে তার সহপাঠীরা শোকস্তব্ধ।

এদিকে কিছুদিন আগে শিলিগুড়িতেও এরকমই এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। শিলিগুড়ির কাছে সেভকের করোনেশন ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। তিস্তা নদী থেকে তার নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। পুলিশকর্মীরা ও করোনেশন ব্রিজের দায়িত্বে থাকা রক্ষণাবেক্ষণের কাজে নিয়োজিত কর্মীরা দ্রুত নদীতে তল্লাশিতে নেমেছিলেন। তারপর তার দেহ উদ্ধার করা হয়। পরে জানা যায় ওই যুবকের নাম অভয় কুমার আগরওয়াল। তার বাড়়ি শিলিগুড়ির জ্যোতিনগরে।সূত্রের খবর ওই যুবক মানসিক অবসাদে ভুগছিলেন।

সূত্রের খবর, তিনি যে আত্মহত্যা করতে যাচ্ছেন এটা নাকি তিনি বাড়ির লোকজনকে বলেছিলেন। বাড়িতে বাবা মা তাকে বুঝিয়ে নানাভাবে আশ্বস্ত করার চেষ্টা করেন। তবে তিনি কিছুতেই বুঝতে চাননি। এরপরই চরম পরিণতি হল যুবকের। সূত্রের খবর ওই যুবক নদীতে ঝাঁপ দেওয়ার আগে অন্তত বার দুয়েক ধরে তিনি ওই ব্রিজের উপর দিয়ে হেঁটে যান। কিছুক্ষণ ব্রিজে পায়চারি করেন তিনি। তারপরই মরণঝাঁপ। তবে আচমকা তাকে ঝাঁপ দিতে দেখে দ্রুত তাকে বাঁচাতে এগিয়ে আসেন স্থানীয় কর্মীরা। নৌকা নিয়ে নদীতে তল্লাশি চালানো হয়। উদ্ধার হয় তাঁর দেহ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.