বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় রিজেন্ট পার্কে উদ্ধার হল প্রোমোটারের ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কলকাতায় রিজেন্ট পার্কে উদ্ধার হল প্রোমোটারের ঝুলন্ত দেহ

  • রিজেন্ট পার্ক থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন সুশান্তবাবু। বিভিন্ন নির্মাণপ্রকল্পে বিনিয়োগের জন্য প্রচুর টাকা ধার নিয়েছিলেন তিনি। ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ধারের কিস্তি শোধ করতে না পেরে হতাশায় ভুগছিলেন ভদ্রলোক।

কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকা থেকে উদ্ধার হল প্রোমোটারের ঝুলন্ত দেহ। নিহতের নাম সুশান্ত মুখোপাধ্যায় (৫০) কলকাতার বিভিন্ন এলাকায় প্রোমোটারি করতেন তিনি। কেন তিনি আত্মঘাতী হলেন তা তদন্ত করে দেখছে পুলিশ।

রিজেন্ট পার্ক থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন সুশান্তবাবু। বিভিন্ন নির্মাণপ্রকল্পে বিনিয়োগের জন্য প্রচুর টাকা ধার নিয়েছিলেন তিনি। ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ধারের কিস্তি শোধ করতে না পেরে হতাশায় ভুগছিলেন ভদ্রলোক। তার জেরেই তিনি আত্মঘাতী হয়ে থাকতে পারেন বলে দাবি ঘনিষ্ঠদের।

ওদিকে সুশান্তবাবুর বন্ধুরা জানিয়েছেন, দাম্পত্যজীবন সুখের ছিল না সুশান্তবাবুর। স্ত্রীর সঙ্গে বনিবনা ছিল না তাঁর। সেজন্যও তিনি বিব্রত ছিলেন। ফলে তাঁর আত্মহত্যার পিছনে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনও কাজ করে থাকতে পারে বলে মনে করছেন অনেকে।

খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। নিহত প্রোমোটারের স্ত্রী ও ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উদ্ধার হয়নিকোনও সুইসাইড নোট।

 

বন্ধ করুন