বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Haridevpur Murder Case: ভোঁতা–শক্ত জিনিস দিয়ে মাথায় মেরে খুন অয়নকে, ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্য

Haridevpur Murder Case: ভোঁতা–শক্ত জিনিস দিয়ে মাথায় মেরে খুন অয়নকে, ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্য

যুবক অয়ন মণ্ডলের রহস্যমৃত্যু

বিজয়া দশমীর রাতে বান্ধবীর বাড়ি যায় যুবক অয়ন মণ্ডল। তারপর আর বাড়ি ফেরেননি অয়ন। একাদশীর দিন তাঁর মৃতদেহ মগরাহাট থেকে উদ্ধার করা হয়। তদন্তে উঠে আসে বান্ধবী এবং বান্ধবীর মায়ের সঙ্গে তাঁর ত্রিকোণ প্রেম ছিল। এই ঘটনায় এখনও পর্যন্ত অয়নের বান্ধবী, তাঁর মা, বাবা, ভাই–সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

হরিদেবপুরে অয়ন মণ্ডল হত্যাকাণ্ডের ময়নাতদন্তের রিপোর্ট এল পুলিশের হাতে। তাতে উল্লেখ করা হয়েছে, ভোঁতা এবং শক্ত কিছু দিয়ে মাথায় আঘাত করেই খুন করা হয়েছে অয়নকে। আবার আজই ঘটনার পুনর্নির্মাণ করে পুলিশ। অয়ন মণ্ডল মার্ডার কেসে সোমবার ভোরে ওই তরুণী এবং তাঁর মাকে ঘটনাস্থল নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করা হয়।

ঠিক কী উঠে এসেছে ময়নাতদন্তের রিপোর্টে?‌ ইতিমধ্যেই আজ, সোমবার অয়ন মণ্ডলের ময়নাতদন্তের রিপোর্ট হাতে এসেছে পুলিশের। সূত্রের খবর, সেখানে অয়নের দেহে একাধিক আঘাতের চিহ্নের কথা উল্লেখ রয়েছে। এমনকী তাঁকে আঘাত করা হয়েছে ভোঁতা এবং শক্ত বস্তু দিয়ে। যা সহ্য করতে পারেনি ওই যুবক। সেই প্রচণ্ড আঘাতের ফলেই মৃত্যু হয়েছে অয়নের। মোবাইল হাতাতেই কি অয়নকে খুন? কী এমন ছিল অয়নের মোবাইল ফোনে? উঠেছে প্রশ্ন।

আর কী জানা যাচ্ছে?‌ অয়ন মণ্ডলের দেহ ডায়মন্ড হারবার হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে। সেখান থেকে আজ, সোমবার ডায়মন্ড হারবার জেলা পুলিশ এবং কলকাতা পুলিশের কাছে পাঠানো হয়েছে রিপোর্ট। সেখানে খুনের কথা স্পষ্ট করে বলা হয়েছে। ময়নাতদন্তের অন্তত ২৪ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে অয়ন মণ্ডলের বলেও উল্লেখ করা হয়েছে রিপোর্টে। পুলিশ সূত্রে খবর, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিয়ো তোলাকে কেন্দ্র করেই বান্ধবী ও বান্ধবীর মায়ের সঙ্গে ঝামেলার সূত্রপাত। আর তার জেরেই ঠাণ্ডা মাথায় খুন।

ঠিক কী ঘটেছিল হরিদেবপুরে?‌ বিজয়া দশমীর রাতে বান্ধবীর বাড়ি যায় যুবক অয়ন মণ্ডল। তারপর আর বাড়ি ফেরেননি অয়ন। একাদশীর দিন তাঁর মৃতদেহ মগরাহাট থেকে উদ্ধার করা হয়। তদন্তে উঠে আসে বান্ধবী এবং বান্ধবীর মায়ের সঙ্গে তাঁর ত্রিকোণ প্রেম ছিল। এই ঘটনায় এখনও পর্যন্ত অয়নের বান্ধবী, তাঁর মা, বাবা, ভাই–সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে। ওড়িশা থেকে তার এক বন্ধুকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

আপনি কী আইসক্রিমের পোকা? আইসক্রিম দিবসে জানুন ভারতের ৮টি সেরা দোকানের ঠিকানা বিশেষ নজর ডিফেন্স স্টকে, বাজেটের দিন কিনতে পারেন কোন কোন শেয়ার? মোদী জমানায় আগের বাজেটগুলিতে সেনসেক্স উঠেছিল না পড়েছিল? একনজরে পরিসংখ্যান কর্মচারীকে জুতো মারার জন্য দুবাইতে আটক, ‘গুজব’ বলে সত্যিকে অস্বীকার করছেন রাহাত? Paris Olympics 2024-এ তারকা হয়ে উঠতে পারেন এই পাঁচ ভারতীয় বংশোদ্ভুত ক্রীড়াবিদ আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.